জামালপুরে বিএনপির সাবেক মহাসচিব সালাম তালুকদারের মৃত্যুবার্ষিকী পালিত

বক্তব্য রাখেন বিএনপিনেতা শাহ মো. ওয়ারেছ আলী মামুন। ছবি : বাংলারচিঠিডটকম

মাহমুদুল হাসান মুক্তা, জামালপুর
বাংলারচিঠিডটকম

বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)’র সাবেক মহাসচিব, সাবেক স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী ব্যারিস্টার আব্দুস সালাম তালুকদারের ২১তম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে।

২০ আগস্ট বিকেলে শহরের একটি কমিউনিটি সেন্টারে তার মৃত্যুবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করে জেলা বিএনপি।

জেলা বিএনপির সহ-সভাপতি আইনজীবী আনোয়ারুল কবীর শাহজাহানের সভাপতিত্বে ব্যারিস্টার সালাম তালুকদারের রাজনৈতিক জীবনী তুলে ধরে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক আইনজীবী শাহ মো. ওয়ারেছ আলী মামুন।

জেলা বিএনপির দপ্তর সম্পাদক মো. গোলাম রব্বানীর সঞ্চালনায় আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা বিএনপির সহ-সভাপতি লিয়াকত আলী, সফিউর রহমান সফি, আইনজীবী মনজুর কাদের বাবুল খান ও আইনজীবী ফজলুল হক, পৌর বিএনপির সাধারণ সম্পাদক মাইন উদ্দিন বাবুল, জেলা বিএনপির যুগ্মসাধারণ সম্পাদক খন্দকার আহসানুজ্জামান রুমেল, সাজ্জাদ হোসেন পল্টন ও রিজভী আল জামালী রনজু, সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম খান সজিব, সদর উপজেলা বিএনপির সদস্য সচিব রহুল আমিন মিলন, জেলা বিএনপির প্রচার সম্পাদক শিপার মেহেদী ফেরদৌস, জেলা শ্রমিকদলের সভাপতি শেখ আব্দুস সোবহান, জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মনোয়ার ইসলাম কর্ণেল, জেলা যুবদলের সিনিয়র সহ-সভাপতি রফিকুল ইসলাম রফিক, পৌর বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক মমিনুর রহমান, জেলা মৎস্যজীবী দলের সভাপতি আব্দুল হালিম, জেলা তাঁতীদলের আহ্বায়ক আনিসুর রহমান লুলু ও জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক মঞ্জুরুল করিম সুমন প্রমুখ।

আলোচনা সভা শেষে মরহুমের জন্য মোনাজাত করা হয়।