সম্পাদক সেলিম করোনায় আক্রান্ত, সুস্থতার প্রার্থনা প্রকাশক মাইনুল ইসলাম মুনুু’র

বাংলারচিঠিডটকম এর প্রকাশক মোহাম্মদ মাইনুল ইসলাম মুনু ও সম্পাদক জাহাঙ্গীর সেলিম। ছবি : বাংলারচিঠিডটকম

জ্যেষ্ঠ প্রতিবেদক
বাংলারচিঠিডটকম

জামালপুর জেলায় সর্বাধিক প্রচারিত অনলাইন সংবাদপত্র বাংলারচিঠিডটকম এর সম্পাদক, উন্নয়ন সংঘের মানবসম্পদ বিভাগের পরিচালক, ফেসবুক গ্রুপ গোল্ডেন জামালপুরের উপদেষ্টা ও মানবাধিকারকর্মী জাহাঙ্গীর সেলিম কোভিড-১৯ করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। ২৫ জুন নমুনা পরীক্ষায় করোনা পজিটিভ ফল আসে তার।

বাংলারচিঠিডটকম এর সম্পাদকীয় বিভাগ, বার্তাকক্ষ ও আইটি বিভাগের সংবাদকর্মী, জামালপুর-শেরপুর জেলার সকল প্রতিনিধি এবং এর সাথে যুক্ত সকল লেখকদের পক্ষে বাংলারচিঠিডকম এর প্রকাশক মোহাম্মদ মাইনুল ইসলাম মুনু এক বিবৃতিতে সম্পাদক জাহাঙ্গীর সেলিমের আশু রোগমুক্তি কামনা করে সকলের দোয়া চেয়েছেন।

প্রকাশক মোহাম্মদ মাইনুল ইসলাম মুনু তার বিবৃতিতে বলেছেন, প্রাণঘাতী করোনাভাইরাসের প্রকোপ ছড়িয়ে পড়ার শুরু থেকেই জামালপুর জেলার মানুষের সুরক্ষা ও চিকিৎসাসুবিধা পাওয়ার নাগরিক অধিকার নিশ্চিত করা এবং পরবর্তীতে টানা লকডাউনে পড়ে কর্মহীন হয়ে পড়া দরিদ্র ও অসহায় মানুষের মাঝে ত্রাণ ও সুরক্ষা সামগ্রী বিতরণ অব্যাহত রেখেছেন। করোনাযোদ্ধা হিসেবে মানুষের সেবায় তার অনেক অবদান রয়েছে। নমুনা পরীক্ষায় তার করোনা পজিটিভ শনাক্ত হওয়ায় বর্তমানে তিনি তার নিজ বাড়ি জামালপুর পৌরসভার তিরুথা গ্রামে হোম আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন। করোনাপজিটিভ এলেও তার শারীরিক অবস্থা মোটামুটি ভালো আছে। মহান আল্লাহতায়ালা যেন তাকে দ্রুত সুস্থ করে তুলেন সেই দোয়া প্রার্থনা করছি।

একই সাথে প্রকাশক মোহাম্মদ মাইনুল ইসলাম মুনু করোনাযোদ্ধা সম্পাদক জাহাঙ্গীর সেলিমের আশু রোগমুক্তি কামনায় সকলের কাছে দোয়া চেয়েছেন। প্রাণঘাতী এই করোনাভাইরাস থেকে সুরক্ষা পেতে যার যার অবস্থান থেকে স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য সবার প্রতি অনুরোধ জানিয়েছেন প্রকাশক।

Views 116 ফেসবুকে শেয়ার করুন!
sarkar furniture Ad
Green House Ad