জিয়ার মৃত্যুবার্ষিকী : ৫০০ অসহায় মানুষ পেল জামালপুর জেলা বিএনপির খাদ্য সামগ্রী

জিয়াউর রহমানের মৃত্যুবার্ষিকীতে কর্মহীন ও অসহায়দের মাঝে ত্রাণ বিতরণ করে জেলা বিএনপি। ছবি : মাহমুদুল হাসান মুক্তা

মাহমুদুল হাসান মুক্তা, জামালপুর প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

সাবেক রাষ্ট্রপতি ও বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের ৩৯তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে জামালপুর জেলা বিএনপি ১০ দিনের কর্মসূচি হাতে নিয়েছে। এরই অংশ হিসেবে প্রাণঘাতি করোনার প্রভাবে কর্মহীন ৫০০ দরিদ্র পরিবারকে ত্রাণ সামগ্রী দিয়ে সহায়তা করেছে জামালপুর জেলা বিএনপি। ৩০ মে সকালে শহরের ফুলবাড়িয়া ঈদগাহে এ কর্মসূচির আয়োজন করা হয়।

জেলা বিএনপির সহ-সভাপতি আইনজীবী মো. গোলাম নবীর সভাপতিত্বে ত্রাণ বিতরণের আগে সংক্ষিপ্ত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বিএনপির ময়মনসিংহ বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও জামালপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক আইনজীবী শাহ্ মো. ওয়ারেছ আলী মামুন। আলোচনা শেষে বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের আত্মার শান্তি কামনা ও মহামারী করোনাভাইরাসের প্রভাব থেকে মুক্তি পেতে বিশেষ মোনাজাত করা হয়।

কর্মহীন ও অসহায়দের মাঝে ত্রাণ বিতরণ করেন বিএনপিনেতা শাহ মো. ওয়ারেছ আলী মামুন। ছবি : বাংলারচিঠিডটকম

পরে শাহ মো. ওয়ারেছ আলী মামুন অন্যান্য নেতাকর্মীদের সাথে নিয়ে ৫০০ কর্মহীন, অসহায় প্রতিবন্ধী ও হতদরিদ্র মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন। প্রতিজনকে পাঁচ কেজি করে চাল, এক কেজি আলু, আধা লিটার তেল, আধা কেজি লবণ ও একটি করে সাবান দেওয়া হয়।

জেলা বিএনপির সহ-সভাপতি আইনজীবী মো. আনোয়ারুল করিম শাহজাহান, যুগ্মসাধারণ সম্পাদক শহীদুল হক খান দুলাল, সাংগঠনিক সম্পাদক লোকমান আহমেদ খান লোটন, শফিকুল ইসলাম খান সজিব ও সদর উপজেলা বিএনপির সদস্য সচিব রুহুল আমিন মিলনসহ বিএনপির অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ত্রাণ বিতরণে অংশ নেন।

Views 55 ফেসবুকে শেয়ার করুন!
sarkar furniture Ad
Green House Ad