মাদারগঞ্জে ৫০০ পরিবারকে ত্রাণ দিল কেন্দ্রীয় বহুমুখী সমবায় সমিতি

মাদারগঞ্জে কেন্দ্রীয় বহুমুখী সমবায় সমিতির উদ্যোগে কর্মহীন ৫০০ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। ছবি : আলী আকবর

জাহিদুর রহমান উজ্জল ও আলী আকবর, মাদারগঞ্জ থেকে
বাংলারচিঠিডটকম

করোনার প্রভাবে কর্মহীন, দরিদ্র ও অসহায় ৫০০ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেছে জামালপুরের মাদারগঞ্জ উপজেলার কেন্দ্রীয় বহুমুখী সমবায় সমিতি। ত্রাণের প্রতিটি ব্যাগে ছিল চাল, ডাল, তেল, সেমাই, চিনি, সাবান ও ডিটারজেন্ট পাউডার। ১৫ মে দুপুরে উপজেলার বালিজুড়ী উচ্চ বিদ্যালয় মাঠে এই ত্রাণ বিতরণ করা হয়।

জানা গেছে, ১৫ মে দুপুরে ত্রাণ বিতরণ অনুষ্ঠানের প্রধান অতিথি মাদারগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. ওবায়দুর রহমান বেলাল, মাদারগঞ্জের ইউএনও মো. আমিনুল ইসলাম, মাদারগঞ্জ সার্কেলের সহকারী পুলিশ সুপার মো. সামিউল আলম, মাদারগঞ্জ পৌরসভার মেয়র মির্জা গোলাম কিবরিয়া কবির, মাদারগঞ্জ কেন্দ্রীয় বহুমুখী সমবায় সমিতির সভাপতি রায়হান রহমতুল্লাহ রিমু ও সাধারণ সম্পাদক কামরুল হাসান সোহেল ও অন্যান্য অতিথিবৃন্দ সামাজিক দূরত্ব বজায় রেখে কর্মহীন ৫০০ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন।

মাদারগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. ওবায়দুর রহমান বেলাল ও অন্যান্য অতিথিবৃন্দ কর্মহীন মানুষের হাতে ত্রাণ বিতরণ করেন। ছবি : আলী আকবর

জামালপুরের মাদারগঞ্জ কেন্দ্রীয় বহুমুখী সমবায় সমিতির সভাপতি রায়হান রহমতুল্লাহ রিমু বলেন, সাবেক বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী মির্জা আজমের নির্দেশনায় করোনা দুর্যোগের সময়ে এবং ঈদুল ফিতরকে সামনে রেখে এলাকার হতদরিদ্র মানুষের মাঝে এসব ত্রাণ বিতরণ করা হয়। ভবিষ্যতেও এই ত্রাণ বিতরণ অব্যাহত থাকবে।

Views 48 ফেসবুকে শেয়ার করুন!
sarkar furniture Ad
Green House Ad