দেওয়ানগঞ্জ পৌরসভায় ভিজিএফের চাল বিতরণ

দেওয়ানগঞ্জ পৌরসভায় ভিজিএফের চাল বিতরণ করেন পৌরসভার মেয়র শাহনেওয়াজ শাহান শাহ। ছবি : বিল্লাল হোসেন মন্ডল

দেওয়ানগঞ্জ (জামালপুর) প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

আসন্ন পবিত্র ঈদুল আজহা উপলক্ষে জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলায় দুর্যোগ ও ব্যবস্থাপনা ত্রাণ মন্ত্রণালয়ের বরাদ্দ করা অতিদরিদ্র ও দুঃস্থ পরিবারদের মাঝে ভিজিএফ চাল বিতরণ শুরু হয়েছে। ৯ আগস্ট সকাল থেকে পৌরশহরের হতদরিদ্র ও দুঃস্থ মাতাদের মধ্যে চাল বিতরণ করেন দেওয়ানগঞ্জ পৌরসভার মেয়র শাহনেওয়াজ শাহান শাহ।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কার্যালয় সূত্রে জানা গেছে, ঈদুল আজহা উপলক্ষে পৌর এলাকায় ৭০৯ জন পরিবারকে ১৫ কেজি করে ভিজিএফ চাল বিতরণ করা হয়। বিতরণ অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন কাউন্সিলর মুক্তিযোদ্ধা প্রসন্ন চন্দ্র সরকার, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও কাউন্সিলর নুরে আলম সিদ্দিকী জুয়েল, কাউন্সিলর ও উপজেলা যুবলীগের যুগ্মআহবায়ক মামুনুর রশিদ মামুন, পৌরসভার সচিব হাফিজুর রহমান, বাংলাদেশ পৌরসভা অ্যাসোসিয়েশনের দেওয়ানগঞ্জ শাখার সভাপতি মাঈনুল ইসলাম মিন্টু, কর নির্ধারক কর্মকর্তা জিল্লুর রহমান প্রমুখ।

চাল বিতরণকালে দরিদ্র ও দুঃস্থ মাতাদের উদ্দেশে পৌরসভার মেয়র শাহনেওয়াজ শাহান শাহ বলেন, পৌরসভার কোনো একজন গরীব মানুষ ভিজিএফ থেকে বাদ যাবে না। সরকারি বরাদ্দে যদি চাল কম পড়ে যায় নিজ তহবিল থেকে আপনাদেরকে চাল দেওয়া হবে।

sarkar furniture Ad
Green House Ad