ইসলামপুরে বন্যা নিয়ন্ত্রণ বাঁধ নির্মাণের আশ্বাস দিলেন যুগ্মসচিব কামরুল

বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করেন দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের পরিচালক (যুগ্মসচিব) এ টি এম কামরুল ইসলাম। ছবি : লিয়াকত হোসাইন লায়ন

ইসলামপুর (জামালপুর) প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের পরিচালক (যুগ্মসচিব) এ টি এম কামরুল ইসলাম বলেন, মানুষদের যাতে বন্যায় কষ্টে দিনাতিপাত করতে না হয় সেদিকে লক্ষ্য রেখে বন্যা নিয়ন্ত্রণ বাঁধ করা হবে। উর্ধ্বতন কর্তৃপক্ষের সার্বিক সহযোগীতায় আগামী এক বছরের মধ্যে যমুনার বামতীরে বন্যা নিয়ন্ত্রক রাস্তা কাম একটি বাঁধ নির্মাণের প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবো।

২১ জুলাই বিকেলে জামালপুরের ইসলামপুর উপজেলার মলমগঞ্জ উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে উপজেলা প্রশাসনের আয়োজনে ত্রাণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি এ সময় এক হাজার বন্যার্ত পরিবারের মাঝে চিড়া, মুড়ি, গুড়, রুটি, খিচুরি, মোম, দিয়াশলাই ও গোখাদ্য প্যাকেট বিতরণ করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মিজানুর রহমানের সভাপতিত্বে ত্রাণ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন ইসলামপুর আসনের সংসদ সদস্য মো. ফরিদুল হক খান দুলাল, সংরক্ষিত আসনের সংসদ সদস্য হোসনে আরা, জামালপুরের অতিরিক্ত জেলা হাকিম সুহেল মাহমুদ, জেলা পরিষদের সদস্য আব্দুর রাজ্জাক লাল মিয়া, পাথর্শী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইফতেখার আলম বাবুল প্রমুখ।

এ সময় ত্রাণ ও পূর্ণবাসন কর্মকর্তা নায়েব আলী, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মেহেদী হাসান টিটু উপস্থিত ছিলেন।

সর্বশেষ
sarkar furniture Ad
Green House Ad