জামালপুরের ঢাবিয়ানদের ইফতার মাহফিল অনুষ্ঠিত

ঢাকা বিশ্ববিদ্যালয়ের জামালপুর জেলার প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থীবৃন্দ। ছবি : বাংলারচিঠিডটকম

নিজস্ব প্রতিবেদক, জামালপুর
বাংলারচিঠিডটকম

ঢাকা বিশ্ববিদ্যালয়ের জামালপুর জেলার প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থীদের অংশগ্রহণে ঢাবিয়ান জামালপুর ব্যানারে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ৩ জুন জামালপুর শহরের পাঁচ রাস্তার মোড় এলাকায় হিবিসকাস চাইনিজ এন্ড ফাস্টফুড রেস্তোরাঁয় এ দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

৩ জুন বিকেলে বৃষ্টি ও জল-কাদা উপেক্ষা করে প্রাণের টানে মিলিত হন  ঢাকা বিশ্ববিদ্যালয়ের জামালপুর জেলার প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থীবৃন্দ। প্রশাসন ক্যাডার কর্মকর্তা, পুলিশ ক্যাডার কর্মকর্তা, শিক্ষা ক্যাডার কর্মকর্তা, শিক্ষা কর্মকর্তা, ব্যাংক কর্মকর্তা, পাসপোর্ট ও ইমিগ্রেশন কর্মকর্তা, রাজস্ব বিভাগের কর্মকর্তাসহ নানান পেশায় নিয়োজিত ঢাবিয়ানদের উপস্থিতি অনুষ্ঠানকে প্রাণবন্ত করে তুলে। সাবেক ও বর্তমান শিক্ষার্থীদের চেনাপরিচয় ও পরস্পর শুভেচ্ছা বিনিময় আলাদা মাত্রা যোগ করে। এসময় অনেকে বিশ্ববিদ্যালয় জীবনের স্মৃতিচারণা করে স্মৃতিকাতর হয়ে পড়েন। হিবিসকাস রেস্তোরাঁটি যেন হয়ে যায় এক টুকরো ঢাকা বিশ্ববিদ্যালয়।

ইফতার মাহফিলে ঢাকা বিশ্ববিদ্যালয়ের জামালপুর জেলার প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থীবৃন্দ। ছবি : বাংলারচিঠিডটকম

ইফতারের আগে দেশ ও জাতির মঙ্গল কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।পরে জামালপুরের ঢাবিয়ানরা ইফতারে অংশ নেন।

আগামী বছরগুলোতে আরও বড় পরিসরে অনুষ্ঠানের আয়োজন এবং পরস্পরের মধ্যে সৌহার্দ্য ও ভ্রাতৃত্বের বন্ধন দৃঢ় করার প্রত্যয়ে অনুষ্ঠান শেষ করা হয়।

Views 86 ফেসবুকে শেয়ার করুন!
sarkar furniture Ad
Green House Ad