নালিতাবাড়ীতে খাদ্যে ভেজালের দায়ে ৩ ব্যবসায়ীকে জরিমানা

নালিতাবাড়ীতে ভেজালবিরোধী ভ্রাম্যমাণ আদালতে নির্বাহী হাকিম ও র‌্যাব সদস্যবৃন্দ। ছবি: র‌্যাব

নিজস্ব প্রতিবেদক, জামালপুর
বাংলারচিঠিডটকম

শেরপুরের নালিতাবাড়ী উপজেলায় ভেজালবিরোধী ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে তিনজন ব্যবসায়ীকে জরিমানা করেছে র‌্যাব। র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের উদ্যোগে ৯ মে দুপুরে এ অভিযান পরিচালিত হয়।

র‌্যাব সূত্রে জানা গেছে, নির্বাহী হাকিম ও জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর শেরপুর জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো. আরিফুল ইসলামের নেতৃত্বে ৯ মে দুপুরে শেরপুরের নালিতাবাড়ী উপজেলার তারাগঞ্জ দক্ষিণ বাজার এলাকায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করা হয়। র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের উপ-পরিচালক, পুলিশ সুপার মো. তোফায়েল আহমেদ মিয়ার নেতৃত্বে র‌্যাবের একটি আভিযানিক দল এ অভিযানে অংশ নেন। অভিযানের সময় ভেজাল ও মেয়াদ উত্তীর্ণ খাবার রাখা এবং খাবারের মূল্য তালিকা না থাকার অভিযোগে তিনজন ব্যবসায়ীকে জরিমানা করা হয়েছে।

জরিমানায় দণ্ডিতরা হলেন নালিতাবাড়ী উপজেলার কামারপট্টি গ্রামের গনেশ চন্দ্র দের ছেলে সমর দে (৫৫), কেন্দুয়াপাড়া গ্রামের মৃত আব্দুল মান্নানের ছেলে আবু হুরাইয়া (৪৮) ও তারাগঞ্জ মধ্য বাজারের মৃত কছিম উদ্দিনের ছেলে মো. মোকলেছুর রহমান (৫৫)। তাদেরকে ২০০৯ সালের ভোক্তা অধিকার সংরক্ষণ আইনের ৩৮ ও ৫১ ধারায় জরিমানা করা হয়।

sarkar furniture Ad
Green House Ad