বকশীগঞ্জে উপজেলা চেয়ারম্যান-মেয়র-ব্যারিস্টার তাসনিম রকিব মতবিনিময়

উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুর রউফ তালুকদারের বাসভবনে চেয়ারম্যান ও পৌরসভার মেয়র নজরুল ইসলাম সওদাগরের সাথে মতবিনিময় করেন আইনজীবী ব্যারিস্টার তাসনিম রকিব। ছবি : বাংলারচিঠিডটকম

বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

জামালপুরের বকশীগঞ্জ উপজেলায় বিভিন্ন সুধীজনের সাথে মতবিনিময়ের অংশ হিসেবে ২০ এপ্রিল দুপুরে নবনির্বাচিত উপজেলা পরিষদের চেয়ারম্যান ও পৌর মেয়রের সঙ্গে মতবিনিময় করেছেন বাংলাদেশ সুপ্রীম কোর্টের আইনজীবী ব্যারিস্টার তাসনিম রকিব। উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুর রউফ তালুকদারের বাসভবনে এ মতবিনিময় করেন তরুণ এই আইনজীবী।

সংক্ষিপ্ত মতবিনিময়কালে উপজেলা চেয়ারম্যান আবদুর রউফ তালুকদার, বকশীগঞ্জ পৌরসভার মেয়র নজরুল ইসলাম সওদাগর, নাজির হোসেন , সাখাওয়াত হোসেন উপস্থিত ছিলেন।

মতবিনিময়কালে ব্যারিস্টার তাসনিম রকিব বকশীগঞ্জ উপজেলায় একটি বৃদ্ধাশ্রম স্থাপন করার জন্য ইচ্ছা পোষন করেন। এজন্য তিনি উপজেলা চেয়ারম্যান ও মেয়রের সহযোগিতা কামনা করেন। এছাড়াও তিনি নারীর অর্থনৈতিক ক্ষমতায়ন করা, বাল্যবিয়ে প্রতিরোধে অসহায়দের আইনী সহায়তার আশ্বাস দেন।

উল্লেখ যে, বকশীগঞ্জ উপজেলার খেওয়ারচর গ্রামের কৃতি সন্তান ঢাকাস্থ পাইওনিয়ার ডেন্টাল কলেজ অ্যান্ড হসপিটালের চেয়ারম্যান চিকিৎসক রকিবুুল হোসেন রুমীর কন্যা ব্যারিস্টার তাসনিম রকিব। তিনি আত্মমানবতার সেবায় নিজেকে নিয়োজিত করে সাধারণ মানুষের পাশে থেকে কাজ করতে চান।