দেওয়ানগঞ্জে ছাত্রীকে ব্লেড দিয়ে ক্ষতবিক্ষত

দেওয়ানগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন বিথী আক্তারকে দেখতে যান উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ গোলাম মোস্তফা। ছবি : বাংলারচিঠি ডটকম

সাহিদুর রহমান, ইসলামপুর (জামালপুর) প্রতিনিধি
বাংলারচিঠি ডটকম

জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলায় বিথী আক্তার নামে নবম শ্রেণির এক ছাত্রীকে ব্লেড দিয়ে ক্ষতবিক্ষত করেছে কয়েকজন অজ্ঞাত বখাটে যুবক। গুরুতর আহত ওই ছাত্রীকে দেওয়ানগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। ২ মার্চ সকাল আনুমানিক নয়টার দিকে বিদ্যালয়ে যাওয়ার পথে উপজেলার চুকাইবাড়ী ইউনিয়ন পরিষদ মোড়ে এ ঘটনা ঘটে।

একাধিক সূত্রে জানা যায়, উপজেলার চুকাইবাড়ী ইউনিয়নের হলকারচর গ্রামের বাদশা মিয়ার মেয়ে দেওয়ানগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী বিথী আক্তার (১৫) ইজিবাইকে করে বিদ্যালয়ে যাচ্ছিল। ইজিবাইকটি চুকাইবাড়ী ইউনিয়ন পরিষদ মোড়ে পৌঁছালে অজ্ঞাত কয়েকজন বখাটে যুবক ইজিবাইকের গতি রোধ করে। তারা বিথীকে টেনে হিচরে নামিয়ে তার শরীরের বিভিন্ন স্থানে ব্লেড দিয়ে ক্ষতবিক্ষত করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা গুরুতর আহত বিথীকে উদ্ধার করে দেওয়ানগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

খবর পেয়ে দেওয়ানগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ গোলাম মোস্তফা ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম আমিনুল হক আহত ওই ছাত্রীকে হাসপাতালে দেখতে যান।

এ ব্যাপারে দেওয়ানগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম আমিনুল হকের সাথে মুঠোফোন যোগাযোগ করা হলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বাংলারচিঠি ডটকমকে বলেন, বিষয়টি তদন্ত করা হচ্ছে। ছাত্রীর অভিভাবকদের অভিযোগ দিতে বলেছি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

Views 17 ফেসবুকে শেয়ার করুন!
sarkar furniture Ad
Green House Ad