জামালপুরে আওয়ামী লীগের পাঁচ এমপিকে গণসংবর্ধনা

গণসংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সাবেক সংসদ সদস্য মো. রেজাউল করিম হীরা। ছবি : মাহমুদুল হাসান মুক্তা

মাহমুদুল হাসান মুক্তা, জামালপুর প্রতিনিধি
বাংলারচিঠি ডটকম

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জামালপুর জেলার পাঁচটি আসনে নির্বাচিত আওয়ামী লীগ দলীয় পাঁচজন সংসদ সদস্যকে গণসংবর্ধনা দিয়েছে জামালপুর জেলা আওয়ামী লীগ। ২৬ জানুয়ারি বিকেলে জামালপুর সরকারি আশেক মাহমুদ কলেজ মাঠে এ গণসংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সংবর্ধনা অনুষ্ঠানের শুরুতেই জেলার পাঁচটি আসনের মধ্যে জামালপুর-২ (ইসলামপুর) আসনের সংসদ সদস্যকে মো. ফরিদুল হক খান দুলাল, জামালপুর-৩ (মেলান্দহ-মাদারগঞ্জ) আসনের সংসদ সদস্য মির্জা আজম, জামালপুর-৪ (সরিষাবাড়ী) আসনের সংসদ সদস্য ও বর্তমান সরকারের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ প্রতিমন্ত্রী চিকিৎসক মো. মুরাদ হাসান ও জামালপুর-৫ (সদর) আসনের সংসদ সদস্যকে প্রকৌশলী মো. মোজাফফর হোসেনকে জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে ক্রেস্ট উপহার এবং ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়। এ ছাড়াও আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গসংগঠনের পক্ষ থেকে তাদেরকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান নেতাকর্মীরা। জামালপুর-১ (দেওয়ানগঞ্জ-বকশীগঞ্জ) আসনের সংসদ সদস্য মো. আবুল কালাম আজাদ অনুষ্ঠানে অনুপস্থিত থাকলেও নেতাকর্মীরা তাদের বক্তব্যে তাকেও শুভেচ্ছা জানান।

গণসংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ প্রতিমন্ত্রী চিকিৎসক মুরাদ হাসান। ছবি : বাংলারচিঠি ডটকম

পরে সংবর্ধিত সংসদ সদস্যরা তাদের বক্তব্যে জামালপুরের সাতটি উপজেলাকে আধুনিক উপজেলা হিসেবে গড়ে তোলে জামালপুরকে একটি উন্নত জেলায় পরিণত করার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেওয়া বিভিন্ন উন্নয়ন প্রকল্প বাস্তবায়নে কাজ করে যাওয়ার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

সংবর্ধনা অনুষ্ঠান মঞ্চে সংসদ সদস্য মির্জা আজম ও অন্যান্য নেতৃবৃন্দ। ছবি : বাংলারচিঠি ডটকম

জেলা আওয়ামী লীগের সভাপতি আইনজীবী মুহম্মাদ বাকী বিল্লাহর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলার প্রবীণ আওয়ামী লীগনেতা ও সাবেক সংসদ সদস্য মো. রেজাউল করিম হীরা। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন গণসংবর্ধনা উদযাপন কমিটির আহবায়ক ও জেলা আওয়ামী লীগের সহসভাপতি সৈয়দ আতিকুর রহমান ছানা, জামালপুর পৌরসভার মেয়র মির্জা সাখাওয়াতুল আলম মনি, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক আহাম্মেদ চৌধুরী, জামালপুর পৌর আওয়ামী লীগের সভাপতি মাসুম রেজা রহিম ও সাধারণ সম্পাদক বিজন কুমার চন্দ, জেলা মহিলা আওয়ামী লীগের আহবায়ক রাশেদা ফারুকী, পৌর মহিলা আওয়ামী লীগের যুগ্মআহবায়ক মনিরা চৌধুরী, জেলা কৃষকলীগের সভাপতি মোখলেছুর রহমান জিন্নাহ, জেলা যুবলীগের সভাপতি রাজন সাহা, জেলা ছাত্রলীগের সভাপতি নিহাদুল আলম, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সৈয়দ তানভীর আহাম্মেদ, জেলা যুবমহিলা লীগের আহবায়ক ফারজানা ইয়াসমিন লিটা প্রমুখ।

পরে রাতে সংবর্ধনা অনুষ্ঠান মঞ্চে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

Views 25 ফেসবুকে শেয়ার করুন!
sarkar furniture Ad
Green House Ad