শেখ হাসিনা কম্পোজিট জুট টেক্সটাইল মিল প্রকল্পের কাজ শুরু

শেখ হাসিনা কম্পোজিট জুট টেক্সটাইল মিল প্রকল্পের কাজ উদ্বোধন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ওবায়দুর রহমান বেলাল। ছবি : বাংলারচিঠি ডটকম

মাদারগঞ্জ (জামালপুর) প্রতিনিধি
বাংলারচিঠি ডটকম

জামালপুরের মাদারগঞ্জ উপজেলায় শেখ হাসিনা কম্পোজিট জুট টেক্সটাইল মিল প্রকল্পের কাজ শুরু হয়েছে। মাদারগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ওবায়দুর রহমান বেলাল ১৩ জানুয়ারি সকাল ১১ টায় এ কাজের উদ্বোধন করেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন মাদারগঞ্জ পৌরসভার মেয়র মির্জা গোলাম কিবরিয়া কবীর, উপজেলা নির্বাহী কর্মকর্তা আমিনুল ইসলাম, ওয়েস্টার্ন ইঞ্জিনিয়ারিং প্রাইভেট লিমিটেডের প্রকল্প ব্যবস্থাপক ইমদাদুল হক, প্রেসক্লাবের সভাপতি জাহিদুর রহমান উজ্জল প্রমুখ।

বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের আওতায় দেশে এই প্রথম কম্পোজিট জুট টেক্সটাইল মিল স্থাপন করা হচ্ছে। এই কাজে বরাদ্দ রাখা হয়েছে প্রায় ১ হাজার কোটি টাকা। প্রাথমিকভাবে প্রকল্প উন্নয়ন ও অন্যান্য খাতে ৬৮৬ কোটি টাকা টেন্ডার করা হয়েছে। ওয়েস্টার্ন ইঞ্জিনিয়ারিং প্রাইভেট লিমিটেড এই কাজ বাস্তবায়ন করছে। মাদারগঞ্জ উপজেলার বালিজুড়ী ইউনিয়নের কামারিয়া মৌজায় প্রায় ৫০ একর জমিতে এই মিল স্থাপন করা হচ্ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২০১৮ সালের ২ নভেম্বর ময়মনসিংহের এক জনসভায় আনুষ্ঠানিকভাবে এই কাজের নামফলক উন্মোচন করেন।

Views 26 ফেসবুকে শেয়ার করুন!
sarkar furniture Ad
Green House Ad