সরিষাবাড়ীতে বিএনপির কার্যালয়ে ভাঙচুর-অগ্নিসংযোগের প্রতিবাদে মানববন্ধন

সরিষাবাড়ীতে বিএনপির কার্যালয়ে অগ্নিসংযোগের প্রতিবাদে নেতাকর্মীদের মানববন্ধন। ছবি : বাংলারচিঠি ডটকম

মমিনুল ইসলাম কিসমত, সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি
বাংলারচিঠি ডটকম

জামালপুরের সরিষাবাড়ীতে উপজেলা বিএনপির কার্যালয়ে অগ্নিসংযোগ, ব্যবসা প্রতিষ্ঠানে হামলা ও মোটরসাইকেল ভাঙচুরের প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। ২৫ ডিসেম্বর দুপুরে আরামনগর বাজারে উপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠন এ কর্মসূচির আয়োজন করে।

উপজেলা বিএনপির সভাপতি আজিম উদ্দিন আহমেদের সভাপতিত্বে এ সময় বক্তব্য রাখেন যুগ্মসম্পাদক অধ্যাপক আব্দুল্লাহ আল হারুন, দপ্তর সম্পাদক প্রভাষক খাইরুল আলম শ্যামল, বেলজিয়াম বিএনপির যুগ্ম সাংগঠনিক সম্পাদক রুহুল আমীন সেলিম, উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি শহিদুল্লাহ শহিদ ভিপি, যুবদলের সাধারণ সম্পাদক রবিউল ইসলাম, ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক খোরশেদ আলম তালুকদার চয়ন, যুগ্ম সম্পাদক মাসুম মিয়া প্রমুখ।

জানা গেছে, ২৪ ডিসেম্বর সরিষাবাড়ী পৌরসভার আরামনগর বাজারে আওয়ামী লীগের নৌকার প্রতীকের প্রার্থী চিকিৎসক মুরাদ হাসানের নির্বাচনী পথসভাকে কেন্দ্র করে বিএনপি ও আওয়ামী লীগে সংঘর্ষ হয়। এ সময় উপজেলা বিএনপির কার্যালয়ে অগ্নিসংযোগসহ অন্তত ৩০টি ব্যবসা প্রতিষ্ঠান ও ১০টি মোটরসাইকেল ভাঙচুর ও অগ্নিসংযোগের ঘটনা ঘটে। ঘটনাটি আওয়ামী লীগের পূর্বপরিকল্পিত বলে বিএনপি নেতাকর্মীরা মানববন্ধনে উল্লেখ করে প্রশাসনের কাছে বিচার দাবি করেন।

Views 65   ফেসবুকে শেয়ার করুন!
সর্বশেষ
sarkar furniture Ad
Green House Ad