শাসক নয় সেবক হয়ে খেদমত করতে চাই : মুরাদ হাসান

জনসভায় বক্তব্য রাখেন নৌকা প্রতীকের প্রার্থী সাবেক সংসদ সদস্য চিকিৎসক মুরাদ হাসান। ছবি : বাংলারচিঠি ডটকম

মমিনুল ইসলাম কিসমত
সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি
বাংলারচিঠি ডটকম

মুক্তিযুদ্ধের দল আওয়ামী লীগ, উন্নয়নের দল আওয়ামী লীগ। আমি শাসক নয়, সেবক হয়ে আপনাদের খেদমত করতে চাই। এই বলে আগামী ৩০ ডিসেম্বর মুক্তিযুদ্ধের স্বপক্ষের দল আওয়ামী লীগের পতাকা তলে একত্রে থেকে ভোটারদের কাছে নৌকা প্রতীকে ভোট চাইলেন প্রার্থী চিকিৎসক মুরাদ হাসান।

১৭ ডিসেম্বর বিকেলে জামালপুরের সরিষাবাড়ী উপজেলায় পিংনা উচ্চ বিদ্যালয় মাঠে পিংনা ইউনিয়ন আওয়ামী লীগের নিবার্চনী জনসভায় এসব কথা বলেন জামালপুর-৪ (সরিষাবাড়ী) আসনে আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী সাবেক সংসদ সদস্য চিকিৎসক মুরাদ হাসান।

মুরাদ হাসান বলেন, উন্নয়নের ধারা বজায় রাখতে আবারো নৌকার বিজয় দরকার। বাংলাদেশ আজ বিশ্বেস রোল মডেল। জামাত-বিএনপি আবারো ক্ষমতায় আসলে দেশের উন্নয়ন ব্যহত হবে। বাংলাদেশকে শেখ হাসিনা পৃথিবীর বুকে মাথা উচু করে চলতে শিক্ষিয়েছে। বাংলাদেশ আর ভিক্ষুকের জাতি নয়। বঙ্গবন্ধু সোনার বাংলাদেশ গড়তে আমারা বদ্ধপরিকর। আমি বিগত দিনে আপনাদের পাশে থেকে ক্ষেদমত করেছি। আমি আপনাদের সেবক হয়ে থাকতে চাই। আগামী ৩০ ডিসেম্বর আপনারদের মূল্যবান ভোট নৌকা মার্কায় দিয়ে সরিষাবাড়ীর সকল উন্নয়ন করতে আমাকে সহযোগিতা করবেন বলেও তিনি বলেন।

পিংনা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলামের সভাপতিত্বে নির্বাচনী জনসভায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি ছানোয়ার হোসেন বাদশা, সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ হারুন অর রশিদ, সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম, জেলা পরিষদের সদস্য ফতেহ লোহানী, সরিষাবাড়ী পৌরসভার মেয়র রুকুনুজ্জামান রোকন, পিংনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খন্দকার মোতাহার হোসেন জয়, ইউনিয়ন যুবলীগের সভাপতি সিদ্দিকুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন। সভা সঞ্চালনা করেন পিংনা কলেজের অধ্যক্ষ সাইদুল হাসান সাঈদ।

Views 30 ফেসবুকে শেয়ার করুন!
sarkar furniture Ad
Green House Ad