বকশীগঞ্জে সাদপন্থীদের বিরুদ্ধে অভিযোগ

বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি
বাংলারচিঠি ডটকম

তাবলীগ জামাতের সৃষ্ট দ্বন্দ্বের জের ধরে টঙ্গীর ইজতেমা ময়দানে মাওলানা সাদপন্থী ও জোবায়েরপন্থীদের মধ্যে সংঘর্ষের ঘটনার প্রতিবাদ জানিয়ে তাদের উসকানিমূলক আচরণ বন্ধের বিরুদ্ধে ব্যবস্থা নিতে বকশীগঞ্জ ইউএনও বরাবর লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

জামালপুরের বকশীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে ৪ ডিসেম্বর দুপুর ১২টায় সাদপন্থীদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন বকশীগঞ্জ উপজেলা মার্কাজের সূরা সদস্য ও অন্যান্য আলেম উলামা।

লিখিত অভিযোগ সূত্রে জানা যায়, সাদপন্থীদের একটি দল বকশীগঞ্জ উপজেলার বিভিন্ন এলাকায় আলেম উলামাদের বিরুদ্ধে বিষোদগার ও অপপ্রচার করে যাচ্ছেন। তারা নানাভাবে শান্তিপ্রিয় উলামাদের বিরুদ্ধে উসকানিমূলক বক্তব্য দিয়ে পরিস্থিতি উত্তপ্ত করার চেষ্টা করছেন। এজন্য সাদ বিরোধী আলেমরা অবিলম্বে তাদেরকে গ্রেপ্তারের দাবি জানান।

উপজেলা নির্বাহী কর্মকর্তা দেওয়ান মোহাম্মদ তাজুল ইসলাম লিখিত অভিযোগ গ্রহণ করেন এবং সাদপন্থীদের সঙ্গে এ বিষয়ে কথা বলবেন বলে আশ্বাস দেন। একই সঙ্গে সাদ বিরোধী আলেমদেরকেও শান্ত থাকার পরামর্শ দেন।

ইউএনও’র সাথে বৈঠককালে বকশীগঞ্জ উপজেলা মার্কাজের সূরা সদস্যদের মধ্যে আবুল কাশেম , মজিবর রহমান, মুফতী মুহীব হাসান সহ মওলানা সাইফুল্লাহ, মুফতী মোহাম্মদ আলী, মওলানা আমিনুল ইসলাম, মুফতী জাকির হোসেন ও মুফতী হামিদুল্লাহ উপস্থিত ছিলেন।

Views 54   ফেসবুকে শেয়ার করুন!
সর্বশেষ
sarkar furniture Ad
Green House Ad