জামালপুরে ব্যাডমিন্টন টুর্নামেন্ট শুরু

উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন জামালপুর ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল ফুয়াদ রেদুয়ান। ছবি : বাংলারচিঠি ডটকম

মাহমুদুল হাসান মুক্তা
জামালপুর প্রতিনিধি
বাংলারচিঠি ডটকম

জামালপুর ব্যাডমিন্টন অ্যাসোসিয়েশনের উদ্যোগে ২৩ নভেম্বর থেকে শুরু হয়েছে সিদ্দিকী আন্ত:জেলা ব্যাডমিন্টন টুর্নামেন্ট। জামালপুর জিমনেসিয়ামে এ টুর্নামেন্টের আয়োজন করা হয়েছে।

এ উপলক্ষে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানের প্রধান অতিথি জামালপুর ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল ফুয়াদ রেদুয়ান এ টুর্নামেন্টের উদ্বোধন করেন এবং বক্তব্য রাখেন। জামালপুর জেলা ব্যাডমিন্টন অ্যাসোসিয়েশনের সভাপতি আমজাদ হোসেন বাদলের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের কাউন্সিলর সদস্য মির্জা জিল্লুর রহমান শিপন, সাবেক খেলোয়াড় হাফিজুর রহমান টিপু, সিদ্দিকী এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী আদনান সিদ্দিকী, সাবেক খেলোয়াড় গোপাল কর্মকার, ব্যাডমিন্টন অ্যাসোসিয়েশনের সহসভাপতি রুকুনুজ্জামান রুমেল, সাংগঠনিক সম্পাদক নুরুল ইসলাম, কোষাধ্যক্ষ সাজ্জাদুর রহমান রিয়াদ প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন ব্যাটমিন্টন অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মো. ছানোয়ার হোসেন জীবন ও যুগ্মসাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল আমিন নুপুর তালুকদার।

সরিষাবাড়ী ও দিগপাইত ব্যাডমিন্টন দলের মধ্যে উদ্বোধনী খেলা। ছবি : বাংলারচিঠি ডটকম

উদ্বোধনী খেলায় অংশগ্রহণ করেন সরিষাবাড়ী ও দিগপাইত ব্যাডমিন্টন দলের খেলোয়াড়রা। খেলায় বিচারকের দায়িত্ব পালন করেন আমজাদ হোসেন বাদল ও ইরফান রানা বাবু। টুর্নামেন্টে ১৬টি দল অংশ নিবে।

খেলা শুরুর আগে জামালপুরে ব্যাডমিন্টনের সংগঠক প্রয়াত সৈয়দ আব্দুল মান্নান গগন, শঙ্কর কুমার সাহা ও রামচন্দ্র কানু স্মরণে এক মিনিট নিরবতা পালন করা হয়।

Views 31 ফেসবুকে শেয়ার করুন!
sarkar furniture Ad
Green House Ad