ইসলামপুরে জাতীয় পার্টির জনসভা ৩ নভেম্বর, আসছেন এরশাদ

সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য এম এ সাত্তার। ছবি : বাংলারচিঠি ডটকম

নিজস্ব প্রতিবেদক, জামালপুর
বাংলারচিঠি ডটকম

একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে জাতীয় পার্টির লাঙল প্রতীকের প্রচারণা চালাতে জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ ৩ নভেম্বর বিকেলে জামালপুর-২ (ইসলামপুর) আসন সফরে আসছেন। তিনি ইসলামপুর উপজেলা জাতীয় পার্টি আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্য রাখবেন। একই সাথে তিনি ইসলামপুর আসনে জাতীয় পার্টির প্রার্থীকে পরিচয় করিয়ে দিয়ে জামালপুরের পাঁচটি আসনে লাঙল প্রতীকে ভোট প্রার্থনা ও নির্বাচনী প্রচারণার শুভ সূচনা করবেন বলেও স্থানীয় নেতৃবৃন্দ জানিয়েছেন।

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের আগমন উপলক্ষে ২ নভেম্বর সকালে ইসলামপুর উপজেলা জাতীয় পার্টি কার্যালয়ে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ইকবাল এহসান। এ ছাড়াও জনসভাকে ঘিরে প্রস্তুতি ও পার্টির কার্যক্রম তুলে ধরেন ইসলামপুর উপজেলা জাতীয় পার্টির আহ্বায়ক ও এ আসনে জাতীয় পার্টির একক সম্ভাব্য প্রার্থী শিল্পপতি মোস্তফা আল মাহমুদ। এ সময় জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও জেলা জাতীয় পার্টির সভাপতি এম এ সাত্তারসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে জেলা নেতাদের সাথে কথা বলছেন মোস্তফা আল মাহমুদ। ছবি : সাহিদুর রহমান

সংবাদ সম্মেলনে নেতৃবৃন্দ জানান, জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ ঢাকা থেকে হেলিকপ্টারযোগে ৩ অক্টোবর বেলা পৌনে তিনটায় ইসলামপুর উপজেলার যমুনা নদী তীরবর্তী গুঠাইল উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে অবতরণ করবেন। তিনি ওই শিক্ষা প্রতিষ্ঠানের মাঠে উপজেলা জাতীয় পার্টি আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্য রাখবেন। ইসলামপুর উপজেলা জাতীয় পার্টির আহ্বায়ক  মোস্তফা আল মাহমুদের সভাপতিত্বে অনুষ্ঠিত জনসভায় বিশেষ অতিথি হিসেবে পার্টির কো-চেয়ারম্যান জি এম কাদের, প্রেসিডিয়াম সদস্য ও জেলা জাতীয় পার্টির সভাপতি এম এ সাত্তার ও মেজর (অব:) মো. খালেদ আখতার এবং প্রধান বক্তা হিসেবে পার্টির মহাসচিব সংসদ সদস্য এ বি এম রুহুল আমিন হাওলাদার জনসভায় উপস্থিত থাকার কথা রয়েছে।

সংবাদ সম্মেলনে আরো জানানো হয়, আসছে জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের ইসলামপুরে আগমনকে কেন্দ্র করে জনসভা মঞ্চ তৈরি এবং লাঙল প্রতীক সম্বলিত তোরণ, ব্যানার-ফেস্টুন লাগানোসহ সব ধরনের প্রস্তুতি সম্পন্ন হয়েছে। জনসভা সফল করতে ইতিমধ্যে ইসলামপুর পৌরসভা ও ১১টি ইউনিয়নে ব্যাপক প্রচারণা চালানো হয়েছে। জনসভায় হুসেইন মুহম্মদ এরশাদ ইসলামপুর আসনে জাতীয় পার্টির একক সম্ভাব্য প্রার্থী শিল্পপতি মোস্তফা আল মাহমুদকে পরিচয় করিয়ে দিয়ে লাঙল প্রতীকে তাকে বিজয়ী করার আহ্বান জানাবেন বলেও নেতা-কর্মীরা আশা করছেন। জনসভা শেষে হুসেইন মুহম্মদ এরশাদ হেলিকপ্টারযোগেই ঢাকায় ফিরে যাবেন।

বাংলারচিঠি ডটকমের ফেসবুক পাতায় লাইক দিয়ে যুক্ত থাকুন

সর্বশেষ
sarkar furniture Ad
Green House Ad