সরকারের উন্নয়নের প্রচারপত্র বিলি করলেন আ.লীগনেতা ছানোয়ার হোসেন বাদশা

উন্নয়নের প্রচারপত্র বিলি করেন আওয়ামী লীগনেতা ছানোয়ার হোসেন বাদশা। ছবি : বাংলারচিঠি ডটকম

মমিনুল ইসলম কিসমত, সরিষাবাড়ী॥
জামালপুরের সরিষাবাড়ী উপজেলায় আওয়ামী লীগের নেতৃত্বাধীন বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড তুলে ধরে প্রচারপত্র বিলি করছেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ছানোয়ার হোসেন বাদশা।

ছানোয়ার হোসেন বাদশা ২৯ আগস্ট সকাল দিনব্যাপী সরিষাবাড়ী উপজেলার তারাকান্দি যমুনা সার কারখানা এলাকায় বর্তমান ক্ষমতাসীন আওয়ামী লীগ সরকারের উন্নয়নের এই প্রচারপত্র বিলি করেন। এ সময় তিনি স্থানীয় ভোটার জনতার সাথে কুশল বিনিময় করেন এবং আসছে জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে বর্তমান সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখার আহ্বান জানান।

প্রচারপত্র বিলির সময় যমুনা সার কারখানা সিবিএ এর সভাপতি রবিউল ইসলাম, সাধারণ সম্পাদক শাহজাহান আলী, কার্যকরী সভাপতি মোসলেহ্ উদ্দিন, পোগলদিঘা ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক আফজাল হোসেন, আওনা ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি জব্বার শিকদার, আওনা কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম, পোগলদিঘা ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক আসাদুজ্জামান তরফদার পপি, যুগ্মআহ্বায়ক নুরুল ইসলাম, সদস্য ছানোয়ার হোসেন প্রমুখ তার সাথে ছিলেন।

সাবেক ছাত্রনেতা ছানোয়ার হোসেন বাদশা চলতি মাসের শুরু থেকেই উপজেলার বিভিন্ন ইউনিয়ন, পৌরসভা ও ওয়ার্ডে ওয়ার্ডে ঘুরে এ সব প্রচারপত্র বিলি এবং গণসংযোগ করে আসছেন। তার প্রচারপত্রে দেশের উন্নয়নে বাংলাদেশ আওয়ামী লীগের অর্জন, দলীয় সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকারের দেশের উন্নয়নে নানা কর্মসূচি এবং বিদেশি বিভিন্ন সম্মাননা ও অর্জনের কথা তুলে ধরা হয়েছে।

Views 66   ফেসবুকে শেয়ার করুন!
সর্বশেষ
sarkar furniture Ad
Green House Ad