জাতীয় শোক দিবস উপলক্ষে তাঁতীলীগের আলোচনা সভা

জাতীয় শোক দিবসের আলোচনা সভায় নেতৃবৃন্দ। ছবি : মাহমুদুল হাসান মুক্তা

নিজস্ব প্রতিবেদক, জামালপুর॥
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে জামালপুরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশ তাঁতীলীগ জামালপুর জেলা শাখা ২৭ আগস্ট বিকেলে শহরের বকুলতলায় জেলা আওয়ামী লীগ কার্যালয়ে এ সভার আয়োজন করে।

জেলা তাঁতীলীগের আহ্বায়ক এস এম বদরুদ্দোজার সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি আইনজীবী মুহাম্মদ বাকী বিল্লাহ। এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি সৈয়দ আতিকুর রহমান ছানা, সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল আমিন চাঁন ও ছানোয়ার হোসেন ছানু, দপ্তর বিষয়ক সম্পাদক আসাদুজ্জামান আকন্দ বাবু, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক কৃষিবিদ মুখলেছুর রহমান, জেলা যুবলীগের সভাপতি রাজন সাহা, শহর মহিলা আওয়ামী লীগের যুগ্মআহ্বায়ক মুনিরা চৌধুরী, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সৈয়দ তানভীর আহাম্মেদ প্রমুখ।

বক্তারা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবসের শোককে শক্তিতে রূপান্তরিত করে আগামী দিনে বিএনপি-জামাতের সকল ষড়যন্ত্রকে রুখে দিতে ঐক্যবদ্ধ থাকার জন্য সর্বস্তরের নেতা-কর্মীদের প্রতি আহ্বান জানান।

Views 67   ফেসবুকে শেয়ার করুন!
সর্বশেষ
sarkar furniture Ad
Green House Ad