বকশীগঞ্জের চরাঞ্চলে আওয়ামী লীগ নেতা-কর্মীদের গণসংযোগ

বকশীগঞ্জের চরাঞ্চলে উপজেলা আওয়ামী লীগের নেতা-কর্মীবৃন্দ গণসংযোগ করেন। ছবি : বাংলার চিঠি ডটকম

বকশীগঞ্জ প্রতিনিধি, জামালপুর ॥
জামারপুরের বকশীগঞ্জ উপজেলার চরাঞ্চল ব্রহ্মপুত্র ও দশানী নদ তীরবর্তী এলাকায় গণসংযোগ করেছে উপজেলা আওয়ামী লীগের নেতা-কর্মীরা।

১০ আগস্ট দিনব্যাপী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও একাদশ জাতীয় সংসদ নির্বাচনের সম্ভাব্য সংসদ সদস্য প্রার্থী নূর মোহাম্মদের পক্ষে গণসংযোগ করা হয়।

মেরুরচর ইউনিয়নের ব্রহ্মপুত্র নদ ও দশানী নদ ঘেঁষা মাদারের চর, ঘুঘরাকান্দি, উজান কলকিহারা, ভাটি কলকিহারা, বাঘাডুবা উত্তর মাইছানির চর, মাইছানির চর এলাকায় ব্যাপক গণসংযোগ করে সংসদ সদস্য প্রার্থী নূর মোহাম্মদের পক্ষে সমর্থন চান নেতা-কর্মীরা। একই সঙ্গে নৌকা প্রতীকে ভোট প্রদানের জন্য বলা হয়।

গণসংযোগে উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ইসমাইল হোসেন বাবুল তালুকদার, সহসভাপতি জয়নাল আবেদিন, সহসভাপতি ছামিউল হক, নিলক্ষিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নজরুল ইসলাম সাত্তার, উপজেলা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক জালাল উদ্দিন, ত্রাণ ও পুনর্বাসন সম্পাদক মনিরুজ্জামান হিটলার, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ফজলুর রহমান খুদু, যুবলীগ নেতা মারুফ সিদ্দিকী, উপজেলা শ্রমিকলীগের আহ্বায়ক আজাদ হোসেন লাবলু, উপজেলা ছাত্রলীগের সভাপতি জুমান তালুকদার, সাধারণ সম্পাদক হাসানুজ্জামান সজিব, কলেজ শাখার সভাপতি ফরহাদ রেজা, সহসভাপতি রাকিবিল্লাহ রাকিব, যুগ্মসম্পাদক এইচ এম মাইনুল ইসলামসহ উপজেলা আওয়ামী লীগ, শ্রমিকলীগ, ছাত্রলীগ ও মহিলা লীগের নেতৃবৃন্দ অংশ গ্রহণ করেন।

এ সময় তারা বর্তমান সরকারের হাজার হাজার কোটি টাকার উন্নয়ন কর্মকাণ্ড সম্পর্কে সাধারণ মানুষকে অবহিত করেন।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি নূর মোহাম্মদকে আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সংসদ সদস্য প্রার্থী হিসেবে মনোনয়ন দেওয়ার দাবি জানান তৃণমুলের নেতা-কর্মীরা।

Views 43   ফেসবুকে শেয়ার করুন!
সর্বশেষ
sarkar furniture Ad
Green House Ad