দেওয়ানগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ১

বিল্লাল হোসেন মন্ডল
দেওয়ানগঞ্জ প্রতিনিধি, বাংলারচিঠিডটকম

জামালপুরের দেওয়ানগঞ্জে সড়ক দুর্ঘটনায় বাচ্চু মিয়া (৫৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। ২৪ জানুয়ারি বিকালে উপজেলার সীমান্তবর্তী ডাংধরা ইউনিয়নের সরকার পাড়া রাজীবপুর-বকশীগঞ্জ সড়কে এ দুর্ঘটনা ঘটে।

জানা গেছে, বাচ্চু মিয়া ২৪ জানুয়ারি বিকালে অফিস ছুটির পর মোটরসাইকেল চালিয়ে বাড়ির দিকে ফিরছিলেন। পথিমধ্যে উপজেলার ডাংধরা ইউনিয়নের বাঘারচর সরকারপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মোড়ে তার চালিত মোটরসাইকেলের সাথে ঢাকা থেকে রৌমারীগামী একটি যাত্রীবাহী বাসের সাথে মুখোমুখি সংঘর্ষে বাচ্চু মিয়া গুরুতর আহত হলে স্থানীয়রা তাকে উদ্ধার করে বকশীগঞ্জ হাসপাতালে নিলে উন্নত চিকিৎসার জন্যে তাকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। ময়মনসিংহ যাওয়ার পথে শ্রীবর্দী থানার কুলকারচর নামক স্থানে তার মৃত্যু হয়।

দেওয়ানগঞ্জ মডেল থানার অফিসার ইনর্চাজ বিপ্লব কুমার বিশ্বাস জানান, আমি জানতে পেরেছি, তবে ব্যাপারে এখনো তার পক্ষে থানায় অভিযোগ পাইনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে। নিহত বাচ্চু মিয়াব কশীগঞ্জ উপজেলার সূর্যনগর পূর্বপাড়া গ্রামের মৃত আলী আহম্মেদের ছেলে। তিনি কুড়িগ্রাম জেলার রাজিবপুর পোস্ট অফিসের প্যাকারম্যান পদে চাকরি করেন।