ইসলামপুরে ফরিদুল হক খানের মনোনয়নপত্র দাখিল

উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা সিরাজুল ইসলামের কাছে মনোনয়নপত্র দাখিল করা হয়। ছবি: বাংলারচিঠিডটকম

লিয়াকত হোসাইন লায়ন
ইসলামপুর প্রতিনিধি, বাংলারচিঠিডটকম

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জামালপুর-২ (ইসলামপুর) আসনে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও ধর্ম প্রতিমন্ত্রী মো. ফরিদুল হক খান এমপির পক্ষে জামালপুর-শেরপুর সংরক্ষিত এমপি হোসনে আরা, সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা আব্দুল বারী মন্ডলসহ আওয়ামী লীগ নেতৃবৃন্দ ও চেয়ারম্যানগণ মনোনয়ন দাখিল করেছেন।

২৯ নভেম্বর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা সিরাজুল ইসলাম এবং উপজেলা নির্বাচন কর্মকর্তা জামান হোসেন চৌধুরী মনোনয়নপত্র গ্রহণ করেন।

এছাড়াও এ সময় উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা শাহাদাত হোসেন স্বাধীন, উপজেলা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক জিয়াউল হক সরকার, মাকছুদুর রহমান আনছারী, সাংগঠনিক সম্পাদক খলিলুর রহমান, সরদার জাকিউল হক, কোষাধাক্ষ মাহমুদুল হক, মহিলা বিষয়ক সম্পাদক শাহিদা পারভিন লিপি, উপজেলা যুবলীগের সভাপতি হারুনুর রশিদ, সাধারণ সম্পাদক মো. মোহান মিয়াসহ আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।