ঢাকায় এসে নিজের সিনেমা দেখলেন কলকাতার অভিনেত্রী ইধিকা পাল

স্টার সিনেপ্লেক্সে ‌‌‌`প্রিয়তমা’ সিনেমার পোস্টারে সামনে ইধিকা পাল। ছবি: সংগৃহীত

বাংলারচিঠিডটকম ডেস্ক : ঈদে মুক্তিপ্রাপ্ত ‘প্রিয়তমা’ সিনেমায় চিত্রনায়ক শাকিব খানের সঙ্গে অভিনয় করে দর্শক মহলে বেশ পরিচিতি পেয়েছেন কলকাতার অভিনেত্রী ইধিকা পাল। সিনেমাটি বর্তমানে আমেরিকা ও কানাডার প্রেক্ষাগৃহে উত্তাপ ছড়িয়েছে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ওপার বাংলা থেকেও ‘প্রিয়তমা’ সিনেমার সেই উত্তাপে অবশেষে নিজের প্রথম সিনেমাটি বড় পর্দায় দেখতে ২১ জুলাই কলকাতা থেকে মা ও বোনকে নিয়ে ঢাকায় এসেছিলেন ইধিকা। ‘প্রিয়তমা’ দেখে আবার ফিরে গেছেন।

নিজেকে আড়াল রেখে রাজধানীর স্টার সিনেপ্লেক্সে ২২ জুলাই সন্ধ্যা ৭টা ৪০ মিনিটে দর্শকদের সঙ্গে বসে ‘প্রিয়তমা’ দেখেছেন তিনি। এরপর কলকাতা ফিরে সেই কথা জানিয়েছেন নিজ ফেসবুকে ছবি শেয়ার করার মাধ্যমে। ইধিকার শেয়ার করা ছবিতে দেখা যায়, সিনেপ্লেক্সের বাইরে গোলাপি শাড়িতে মুখে মাস্ক পরে ‘প্রিয়তমা’র পোস্টারের দিকে তাকিয়ে আছেন ইধিকা। নায়িকার চোখ উচ্ছ্বাসে ভরা।

২৪ জুলাই পোস্ট করা ছবির ক্যাপশনে লিখেছেন, ‘আমার নিজের অনুভূতি লুকিয়ে রাখার অভ্যাস আছে বা ছদ্মবেশে করি। এবার আমি ছদ্মবেশে আমার প্রথম পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্রটিও দেখে ফেললাম! যেখানে দর্শক ছিল পরিপূর্ণ।’

ইধিকার দেওয়া ওই পোস্টে বাংলাদেশ থেকে হাজারও অনুসারী তাকে ইতি চরিত্রে দুর্দান্ত অভিনয়ের জন্য সাধুবাদ এবং অভিনন্দন জানান।

ভার্সেটাইল মিডিয়ার প্রযোজনায় ঈদে মুক্তির পর মাত্র তিন সপ্তাহে প্রায় ২৫ কোটি টাকার টিকিট বিক্রি করেছে ‘প্রিয়তমা’। যা বাংলা সিনেমার ইতিহাসে বর্তমানে সর্বোচ্চ বলে জানাচ্ছেন সংশ্লিষ্টরা।

আরশাদ আদনানের প্রযোজনায় সিনেমাটি পরিচালনা করেছেন হিমেল আশরাফ। ছবির গল্প লিখেছেন প্রয়াত ফারুক হোসেন। এতে শাকিব খান ও ইধিকা পাল ছাড়াও আরও অভিনয় করেছেন কাজী হায়াৎ, শহীদুজ্জামান সেলিম, লুৎফর রহমান জর্জ, ডন, শহীদ উন নবী ও এলিনা শাম্মী প্রমুখ।