জামালপুর জেলা আওয়ামী লীগের উদ্যোগে মাদরাসায় খাদ্যসামগ্রী বিতরণ

শিশুদের হাতে খাদ্যসামগ্রী তুলে দেন নেতৃবৃন্দরা। ছবি: মেহেদী হাসান

নিজস্ব প্রতিবেদক, বাংলারচিঠিডটকম: পবিত্র মাহে রমজান উপলক্ষে জামালপুর শহরের মনিরাজপুরে জামতলা মোড় মাদরাসা ও এতিমখানার সুবিধাবঞ্চিত শিশুদের জন্য খাদ্যসামগ্রী দিয়েছে জামালপুর জেলা আওয়ামী লীগ।

১৬ এপ্রিল বিকেলে শহরের বকুলতলাস্থ জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে এ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

জামালপুর জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি আইনজীবী মোহাম্মদ বাকী বিল্লাহর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বিজন কুমার চন্দের সঞ্চালনায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের দায়িত্বপ্রাপ্ত দপ্তর সম্পাদক আসাদুজ্জামান আকন্দ বাবু, সাবেক সদস্য সানাউল হক জ্যোতি প্রমুখ।

জানা যায়, জামালপুর পৌরসভার মনিরাজপুরে জামতলা মোড় মাদরাসা ও এতিমখানার সুবিধাবঞ্চিত শিশুদের মধ্যে ৪০ বস্তা চাল, ১৫ লিটার সয়াবিন তেল, ৫০ প্যাকেট মুড়ি, ৫ কেজি খেজুর, ২৫ কেজি মসুর ডাল, ২৫ কেজি আতপ চাল, ১০ কেজি মাংস ও ৫ কেজি জিলাপি বিতরণ করা হয়।

খাদ্যসামগ্রী বিতরণের সময় আরও উপস্থিত ছিলেন কাউন্সিলর ও ১১ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি এমদাদুল ইসলাম জীবন, শহর আওয়ামী লীগের সহ-সভাপতি সাখাওয়াত হোসেন তপন, দপ্তর সম্পাদক রশিদুল করিম তুহিন, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক নাজমুল আহসান জনি প্রমুখ।