সানন্দবাড়ী সমিতি জামালপুরের নতুন কমিটি গঠিত

সভাপতি আস-হাব-উল বারী আখন্দ ও সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান মাসুম মোল্লা।ছবি: মেহেদী হাসান

নিজস্ব প্রতিবেদক, বাংলারচিঠিডটকম: সানন্দবাড়ী সমিতি জামালপুর (এসএসজে) এর নতুন কমিটি গঠন করা হয়েছে। আস-হাব-উল বারী আখন্দকে সভাপতি ও মাহফুজুর রহমান মাসুম মোল্লাকে সাধারণ সম্পাদক করে ৫ সদস্য বিশিষ্ট দুই বছর মেয়াদী এই কমিটি গঠন করা হয়।

৮ এপ্রিল বিকালে সংগঠনটির উদ্যোগে নতুন কুড়ি রেসিডেন্সিয়াল স্কুল প্রাঙ্গণে এক আলোচনা সভার মাধ্যমে সর্বসম্মতিক্রমে এ কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্যরা হলেন- সিনিয়র সহ-সভাপতি শফিকুল ইসলাম মিন্টু, সাংগঠনিক সম্পাদক রকিবুল ইসলাম ঘষা, কোষাধ্যক্ষ সাজিদুল ইসলাম সাজু।

এছাড়াও এসএসজে এর উপদেষ্টামণ্ডলীর সদস্যরা হলেন- অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক হাবীবুর রহমান মোল্লা, ব্যাংক কর্মকর্তা শফিকুল ইসলাম শফিক, অবসরপ্রাপ্ত ওয়ারেন্ট অফিসার শফিকুল ইসলাম, নজরুল ইসলাম, প্রভাষক নূর উদ্দিন, প্রভাষক শামসুল আলম, ব্যবসায়ী মাহমুদুর রহমান মামুন, স্বাস্থ্য কর্মকর্তা লাভলু হোসেন, আইনজীবী রেজাউল করিম, সহকারী শিক্ষক মজনু আলম প্রমুখ।

এসময় সংগঠনটির সকল নেতা-কর্মী ও সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

নব-নির্বাচিত সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান মাসুম মোল্লা জানান, দ্রুত সময়ের মধ্যেই পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ করা হবে। সানন্দবাড়ী জামালপুর জেলার এক প্রান্তে অবস্থিত হওয়ায় অনেকটাই অবহেলিত আমাদের এই এলাকা ও এলাকার মানুষজন। অবহেলিত এই মানুষদের কল্যাণে গঠন করা হয়েছে আমাদের এই কমিটি। এই কমিটি দুস্থদের সহায়তা প্রদান, অসুস্থ রোগীদের সহযোগিতা, রক্তের ব্যবস্থা করে দেওয়া সহ বেশ কিছু সামাজিক, সাংস্কৃতিক কর্মকাণ্ডে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে বলে জানান তিনি।