বশেফমুবিপ্রবি সমীক্ষা প্রকল্পের চুক্তি সই

বশেফমুবিপ্রবি সমীক্ষা প্রকল্পের চুক্তি সই অনুষ্ঠিত হয়। ছবি: বাংলারচিঠিডটকম

নিজস্ব প্রতিবেদক, বাংলারচিঠিডটকম: জামালপুরে প্রতিষ্ঠিত বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় স্থাপনের সমীক্ষার লক্ষ্যে বিশ্ববিদ্যালয় এবং নির্বাচিত পরামর্শক ফার্ম ডেভেলপমেন্ট ডিজাইন কনস্ট্রাকশনস লিমিটেডের (ডিডিসিএল) মধ্যে চুক্তি সই হয়েছে।

৩১ জানুয়ারি বিশ্ববিদ্যালয়ের ঢাকাস্থ প্রকল্প কার্যালয়ে এ উপলক্ষ্যে আয়োজিত এক অনুষ্ঠানে এ চুক্তি সই অনুষ্ঠিত হয়।

উপাচার্য প্রফেসর ড. সৈয়দ সামসুদ্দিন আহমেদের উপস্থিতিতে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সম্মানিত ট্রেজারার মোহাম্মদ আবদুল মাননান ও ডিডিসিএল-এর পরিচালক জেহরা জেরিন নিজ নিজ পক্ষে চুক্তিতে সই করেন।

এ সময় রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব) খান মো. অলিয়ার রহমান, দ্য ফিজিবিলিটি স্টাডি অব বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব সায়েন্স অ্যান্ড টেকনোলজি ইউনিভার্সিটি’র প্রকল্প পরিচালক এবং পরিকল্পনা ও উন্নয়ন বিভাগের পরিচালক কর্নেল (অব.) কাজী শরীফ উদ্দিন, গণিত বিভাগের সহকারী অধ্যাপক ড. মুহম্মদ শাহজালাল, অর্থ ও হিসাব বিভাগের উপ-পরিচালক মো. আবদুল জলিল মিয়া, ডিডিসিএল-এর জেনারেল ম্যানেজার মো. আখতারুজ্জামান ও হাসান তারিক চৌধুরী, পিএস টু ভিসি মো. শরিফুল ইসলাম, শাখা কর্মকর্তা মো. সাব্বির হোসেন ও এসএম মোদাব্বির হোসেন, হিসাবরক্ষণ কর্মকর্তা (চলতি দায়িত্ব) মো. হাবিবুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।