মাদারগঞ্জে ইউপি নির্বাচনে মনোনয়নপত্র দাখিল

নৌকা প্রতীকের প্রার্থীদের মনোনয়নপত্র জমা দেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক আহাম্মেদ চৌধুরী ও অন্যান্য নেতৃবৃন্দ। ছবি: বাংলারচিঠিডটকম

জাহিদুর রহমান উজ্জল, মাদারগঞ্জ প্রতিনিধি, বাংলারচিঠিডটকম: ২৬ ডিসেম্বর জামালপুরের মাদারগঞ্জ উপজেলার ৭টি ইউনিয়নে নির্বাচনের ২৫ নভেম্বর ছিল মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিন। মহা ধুমধামের মধ্যদিয়ে প্রার্থীরা মনোনয়ন জমা দেন।

বাংলাদেশ আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থীদের মনোনয়নপত্র জমা দেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক আহাম্মেদ চৌধুরী, সহ-সভাপতি মির্জা সাখাওয়াত আলম মনি, সাংগঠনিক সম্পাদক আল-আমিন চান, জেলা আওয়ামী লীগের সদস্য ও মাদারগঞ্জ পৌরসভার মেয়র মির্জা গোলাম কিবরিয়া কবির, মাদারগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. ওবায়দুর রহমান বেলাল, মাদারগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অরুণ কুমার সাহাসহ উপজেলা আওয়ামী লীগ ও ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

৭টি ইউনিয়নে নৌকা প্রতীকে মনোনয়নপত্র জমা দেন চরপাকেরদহ ইউনিয়নে বদরুল আলম সরদার, কড়ইচুড়া ইউনিয়নে মোজাম্মেল হক বাচ্চু, গুনারীতলা ইউনিয়নে মোস্তাফিজুর রহমান সাজু, বালিজুরি ইউনিয়নে মির্জা ফখরুল ইসলাম, জুড়খালি ইউনিয়নে সুজা মিয়া, আদারভিটা ইউনিয়নে মিজানুর রহমান ও সিধুলি ইউনিয়নে মাহবুবুল আলম মিরন।

তাছাড়া সাতটি ইউনিয়নে ৭২ সাধারণ আসন এবং ২১টি সংরক্ষিত মহিলা আসনের বিপরীতে ইউপি চেয়ারম্যান পদে ৪৮, সংরক্ষিত মহিলা আসনে ১০৫ ও সাধারণ সদস্য পদে ৩১৩ জন প্রার্থীর মনোনয়ন পত্র জমা দিয়েছেন বলে নির্বাচন কার্যালয় সূত্রে জানা গেছে।।

সর্বশেষ
sarkar furniture Ad
Green House Ad