সরিষাবাড়ীতে সড়ক দুর্ঘটনায় একজন নিহত

সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

জামালপুরের সরিষাবাড়ী উপজেলায় পণ্যবাহী ট্রাক ও মটরসাইকেলের সংঘর্ষে চাঁন মিয়া চানু (৫০) নামে একজন নিহত হয়েছে। ১৪ ফেব্রুয়ারি দুপুর ১টায় দিকে পৌরসভার সামনে সরিষাবাড়ী-তারাকান্দি প্রধান সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত চাঁন মিয়া স্থানীয় এ আর জুট মিলের শ্রমিক কর্মচারী ইউনিয়নের সাবেক সভাপতি ও কুমলিবাড়ী গ্রামের জসিম উদ্দিনের ছেলে।

পরিবার ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, চাঁন মিয়া চানু ১৪ ফেব্রুয়ারি দুপুরে নিজবাড়ী থেকে মোটরসাইকেলে আরামনগর বাজারে যাওয়ার পথে বিপরীত থেকে আসা একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হলে চাঁন মিয়া চানু ছিটকে পড়ে ট্রাকের চাক্কায় পিষ্ট হয়ে যায়। গুরুতর অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে উপজেলা হাসপাতালে নিয়ে যায়। অবস্থার অবনতি দেখা দিলে কর্তব্যরত চিকিৎসক আশিকা আক্তার তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে ১৪ ফেব্রুয়ারি বিকাল ৪টার দিকে সে মারা যায়।

সরিষাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু মো. ফজলুল করীম বলেন, সড়ক দুর্ঘটনায় একজন মারা গেছে। ওই ঘটনায় ট্রাকচালক পালিয়ে গেলেও ট্রাকটি জব্দ করে থানায় রাখা হয়েছে।