যমুনা বহুমুখী সমবায়ের পরিচালকের শাস্তির দাবি

দেওয়ানগঞ্জে যমুনা বহুমুখী সমবায় সমিতির পরিচালক আকবর হোসেনকে গ্রেপ্তার ও শাস্তির দাবিতে মানববন্ধন। ছবি : বাংলারচিঠিডটকম

বিল্লাল হোসেন মন্ডল, দেওয়ানগঞ্জ (জামালপুর) প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলার কাঠারবিল যমুনা বহুমুখী সমবায় সমিতির পরিচালক আকবর হোসেনকে গ্রেপ্তার ও শাস্তির দাবিতে মানববন্ধন করেছেন সমিতির আমানতকারীগণ। ১২ জানুয়ারি সকলে উপজেলা পরিষদ সংলগ্ন সমিতির আমানতকারী ভুক্তভোগীদের আয়োজনে মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

ভুক্তভোগী ইন্তাজ আলী জানান, আকবর হোসেন জামালপুরের দেওয়ানগঞ্জ, বকশীগঞ্জ ও ইসলামপুর উপজেলা, কুড়িগ্রাম জেলার রাজিবপুর ও গাইবান্দা জেলার ফুলছড়ি উপজেলার বিভিন্ন ব্যক্তির নিকট থেকে মুনাফা দেখিয়ে প্রায় ২ হাজার ৫০০ কৃষক, শিক্ষক, গৃহিণীর কাছ থেকে স্ট্যাম্পে চুক্তিপত্র স্বাক্ষর করে ৫০ কোটি টাকা নিয়ে কাঠারবিল ফিলিং স্টেশন, তেলের লড়ী, ব্যবসা প্রতিষ্ঠান ও বিভিন্ন স্থানে তার ও তার স্ত্রীর নামে প্রায় ২০০ বিঘা জমি ক্রয় করে দীর্ঘদিন যাবৎ আত্মগোপনে রয়েছে। তাকে না পেয়ে ভুক্তভোগীরা তার বিরুদ্ধে আইনের আশ্রয় নিয়েছেন।

মানববন্ধনে বক্তব্য রাখেন, সাবেক শিক্ষক কফিল উদ্দিন, সহিদুর রহমান বাবু, ইখতিয়ার উদ্দিন, বেলায়েত হোসেন, আবুল হোসেন, সাজেদা বেগম ও মিনা আক্তার।

মানববন্ধন শেষে উপজেলা পরিষদের চেয়ারম্যান সোলায়মান হোসেনের মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বরাবর স্মারকলিপি প্রদান করেছেন।

Views 144 ফেসবুকে শেয়ার করুন!
sarkar furniture Ad
Green House Ad