শেরপুরে এপি ওয়ার্ল্ড ভিশনের উদ্যোগে স্বাস্থ্য বিভাগে সুরক্ষা সামগ্রী বিতরণ

ওয়ার্ল্ড ভিশনের উদ্যোগে স্বাস্থ্য বিভাগে সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়। ছবি : বাংলারচিঠিডটকম

শফিউল আলম লাভলু, নকলা (শেরপুর) প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

করোনা ভাইরাসের বিস্তার প্রতিরোধে স্থানীয় স্বাস্থ্য বিভাগকে শক্তিশালীকরণের লক্ষ্যে শেরপুরের শ্রীবরদী উপজেলায় এপি ওয়ার্ল্ড ভিশনের উদ্যোগে পিপিই বিরতণ করা হয়েছে। ১ সেপ্টেম্বর দুপুরে শ্রীবরদী এপি ওয়ার্ল্ড ভিশনের আয়োজনে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার কার্যালয়ে উপজেলা হাসপাতাল ও বিভিন্ন কমিউনিটি ক্লিনিকের জন্য গাউন, গোগলস, ফেসশিল্ড, হেড কভার ও শো কভার প্রদান করা হয়।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা চিকিৎসক আনোয়ার হোসেনের হাতে আনুষ্ঠানিকভাবে সুরক্ষা সামগ্রীগুলো তুলে দেন শ্রীবরদী এপি ওয়ার্ল্ড ভিশনের ব্যবস্থাপক সাগর ডি কস্তা।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসা কর্মকর্তা চিকিৎসক মো. শাহনেওয়াজ নোমান, শ্রীবরদী এপি ওয়ার্ল্ড ভিশনের কর্মসূচি কর্মকর্তা ফ্লোরা মাং সাং, বিংস প্রজেক্টের উপজেলা সমন্বয়কারী সুজিত চিসিম, স্বাস্থ্য পরিদর্শক ইনচার্জ মোজাম্মেল হক মানিক প্রমুখ।

উল্লেখ্য, স্বাস্থ্য কমপ্লেক্স ও ৫টি ইউনিয়নের বিভিন্ন কমিউনিটি ক্লিনিকের জন্য ২০টি গাউন, ৩৯টি গোগলস, ১০০টি ফেস শিল্ড, ৬০০টি হেড কভার এবং ৬০০টি শো কভার প্রদান করা হয়। শ্রীবরদীতে করোনার বিস্তার রোধে শ্রীবরদী এপি ওয়ার্ল্ড ভিশন বিভিন্ন সচেতনতামূলক কার্যক্রম ও হতদরিদ্রদের মাঝে সহায়তা অব্যাহত রেখেছে।