সানন্দবাড়ী মুক্তিযোদ্ধা সংসদে জাতীয় শোক দিবস পালিত

শোক দিবসের আলোচনা সভা। ছবি : বাংলারচিঠিডটকম

বোরহান উদ্দিন, সানন্দবাড়ী (দেওয়ানগঞ্জ) প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলার চরআমখাওয়া ইউনিয়নের সানন্দবাড়ী মুক্তিযোদ্ধা সংসদে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে মুক্তিযোদ্ধা সংসদ কার্যালয়ে আলোচনা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

সকাল ১০টায় কার্যালয়ের সামনে জাতীয় পতাকা ও শোক পতাকা উত্তোলন করা হয়। পরে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন চরআমখাওয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও চেয়ারম্যান আজিজুর রহমান আকন্দ।

এতে সভাপতিত্ব করেন চরআমখাওয়া ইউনিয়ন মুক্তিযোদ্ধা সংসদের সাবেক অধিনায়ক ও সাবেক প্রধান শিক্ষক গাজী শামছুল হক। এতে বিশেষ অতিথি ছিলেন সিরাজগঞ্জ সরকারি কলেজের সহকারী অধ্যাপক ড. মোহাম্মদ জহুরুল ইসলাম ও পুলিশ পরিদর্শক হাবিবুর রহমান।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন চরআমখাওয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সানন্দবাড়ী ডিগ্রি কলেজের অধ্যাপক ফতেহুল বারী আকন্দ, সানন্দবাড়ী বহুমূখী উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক রেজাউল করিম লাভলু, মুক্তিযোদ্ধা আব্দুল মজিদ মিয়া, ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি গোলাম মোস্তফা, উপপরিদর্শক (এসআই) আফতাব উদ্দিন , এএসআই সোহেল রানা, সাংবাদিক বোরহান উদ্দিন, মোস্তাইন বিল্লাহ ও শিক্ষক আব্দুল বারী ।

পরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তার পরিবারের শাহাদত বরণকারী সবার জন্য দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন সানন্দবাড়ী সিনিয়র আলিম মাদরাসার অধ্যক্ষ আব্দুর রশিদ আকন্দ।