মাদারগঞ্জে ৪০০ কর্মহীন মানুষ পেল জাপানপ্রবাসী আ. লীগ নেতার খাদ্যসহায়তা

মাদারগঞ্জে ৪০০ দরিদ্র মানুষেরা পায় জাপান প্রবাসী আওয়ামী লীগনেতার খাদ্যসহায়তা। ছবি : বাংলারচিঠিডটকম

জ্যেষ্ঠ প্রতিবেদক
বাংলারচিঠিডটকম

জামালপুরের মাদারগঞ্জ উপজেলার ফাজিলপুর গ্রামের ৪০০ কর্মহীন দরিদ্র মানুষের মাঝে খাদ্যসহায়তা দিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগ জাপান শাখার সভাপতি জুলফিকার আলী জুয়েল তরফদার। ২৩ এপ্রিল সকালে উপজেলার ফাজিলপুরে তার গ্রামের বাড়িতে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

জাপান প্রবাসী ওই আওয়ামী লীগনেতার পক্ষে তার সহোদর শিপন তরফদার ২৩ এপ্রিল সকালে বাড়ির আঙিনায় ৪০০ দরিদ্র নারী-পুরুষকে সামাজিক দূরত্ব বজায় রেখে মাটিতে বসিয়ে দেন। পরে প্রত্যেকের মাঝে খাদ্যসামগ্রীর একটি করে ব্যাগ বিতরণ করা হয়। প্রতিটি ব্যাগে পাঁচ কেজি করে চাল, এক কেজি করে ডাল ও আলু, এক লিটার তেল, আধা কেজি করে লবণ ও পেঁয়াজ এবং একটি করে হাত ধোয়ার সাবান রয়েছে।

জাপান থেকে ফোনে আওয়ামী লীগনেতা জুলফিকার আলী জুয়েল তরফদার এ প্রতিবেদককে জানান, করোনাভাইরাস মোকাবেলায় লকডাউনের কারণে অনেক কর্মহীন দরিদ্র মানুষেরা খাদ্য সঙ্কটে পড়েছে। দেশের এই সঙ্কটের সময় কোন মানুষ যাতে অনাহারে না থাকে- প্রধানমন্ত্রী শেখ হাসিনার এই মানবিক আবেদনে সাড়া দিয়ে আজকে প্রথম পর্যায়ে ৪০০ জন দরিদ্র মানুষের মাঝে খাদ্যসহায়তা দেওয়া হলো। পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত ব্যক্তিগত সামর্থের মধ্যে কর্মহীন দরিদ্রদের জন্য খাদ্যসহায়তা দিয়ে যাবেন বলে জানান তিনি।

Views 77   ফেসবুকে শেয়ার করুন!
সর্বশেষ
sarkar furniture Ad
Green House Ad