দেওয়ানগঞ্জে পুলিশের অভিযান অব্যাহত, দোকান পাট বন্ধ, নেই জনসমাগম

দেওয়ানগঞ্জ পৌর শহরে পুলিশের অভিযান। ছবি: বিল্লাল হোসেন মন্ডল

দেওয়ানগঞ্জ (জামালপুর) প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

করোনাভাইরাসের সংক্রমণ রোধে প্রশাসনের সর্তকাবস্থায় জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলায় পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। এতে ওষুধের দোকান ও মুদি দোকান ছাড়া সব ধরনের দোকানপাট বন্ধ রয়েছে। কমে গেছে জনসমাগম। উপজেলা প্রশাসন ও স্বাস্থ্য বিভাগ থেকে করোনাভাইরাসের বিষয়টি সার্বক্ষণিক মনিটরিং করা হচ্ছে। প্রতিদিনই প্রশাসনের পক্ষ থেকে প্রচার করা হচ্ছে সচেতনামূলক বার্তা। পৌরসভার পক্ষ থেকে প্রধান প্রধান সড়কগুলোতে ছিটানো হচ্ছে জীবাণুনাশক। ঘটায় ঘন্টায় অভিযান করছে মডেল থানার পুলিশ।

২৮ মার্চ সকাল থেকেই উপজেলার পৌর শহর মার্কেট, খরমা নতুন বাজার, দিঘলকান্দি, জিল বাংলা সুগারমিল, বেলতলী বাজারসহ কয়েকটি বাজারে অভিযান চালিয়েছেন দেওয়ানগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম এম ময়নুল ইসলাম। অভিযান পরিচালনা করেন দেওয়ানগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রাকিবুল হাসান রাসেল।

খরমা নতুন বাজারে পুলিশের অভিযান।ছবি: বিল্লাল হোসেন মন্ডল

অভিযানে অন্যান্যের মধ্যে অংশ নেন পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) মনিবুর রহমান, উপপরিদর্শক (এসআই) কামরুজ্জামান, শহিদুর রহমান, আবু সায়েম ও ইমরান, সহকারী উপপরিদর্শক (এএসআই) আলআমীনসহ পুলিশ সদস্যরা।।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সুলতানা রাজিয়া জানান, এ পর্যন্ত উপজেলায় কোন প্রকার সমস্যা দেখা যায়নি। করোনাভাইরাস প্রতিরোধে উপজেলা প্রশাসন, থানা পুলিশ ও উপজেলা স্বাস্থ্য বিভাগ কাজ করে যাচ্ছে।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা সৈয়ত আবু আহাম্মদ সাফী জানান, উপজেলায় এ পর্যন্ত কোন করোনাভাইরাস রোগী শনাক্ত হয়নি। তবে ১৬ জন প্রবাসী হোম কোয়ারেন্টিনে রয়েছেন।