করোনাভাইরাস প্রতিরোধে জীবাণুনাশক ছিটায় স্টার গ্রুপ

জামালপুরে করোনাভাইরাস প্রতিরোধে রাস্তায় জীবাণুনাশক ছিটানোর উদ্যোগ নিয়েছে স্টার গ্রুপ। ছবি : মেহেদী হাসান

নিজস্ব প্রতিবেদক, জামালপুর
বাংলারচিঠিডটকম

করোনাভাইরাসের বিস্তার প্রতিরোধে রাস্তায় জীবাণুনাশক ছিটাচ্ছে জামালপুর স্টার গ্রুপ। ২৮ মার্চ সকাল থেকে শহরের ফৌজদারি মোড় থেকে জীবাণুনাশক ছিটানো শুরু করা হয়। এরপর বিভিন্ন প্রতিষ্ঠানের সামনে, উন্মুক্ত স্থানে, বিভিন্ন নিত্য প্রয়োজনীয় পণ্যের বাজার ও প্রধান প্রধান সড়কে জীবাণুনাশক ছিটানো হচ্ছে ।

জীবাণুনাশক ছিটানো কার্যক্রম সরেজমিনে তদারকি করছেন স্টার গ্রুপের চেয়ারম্যান ও জেলা ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সিফাতুল ইসলাম শুভ, সাবেক স্কুল বিষয়ক সম্পাদক আমিনুর রহমান হিমেল ও আইনজীবী রিশাদ রেজুয়ান বাবু।

স্টার গ্রুপের চেয়ারম্যান ও জেলা ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সিফাতুল ইসলাম শুভ বলেন, করোনাভাইরাসে আতঙ্কিত না হয়ে মহামারী এই সংক্রমণ রোগ থেকে দেশ ও নিজ পরিবারকে বাঁচাতে সবচেয়ে বেশি প্রয়োজন সচেতনতা। করোনাভাইরাস মোকাবিলায় সরকারের পর্যাপ্ত পরিমাণ চিকিৎসা ব্যবস্থা রয়েছে। কোন গুজবে কান না দিয়ে দেশ ও জনগণের স্বার্থে সরকারের সিদ্ধান্ত আমাদের মেনে চলতে হবে। করোনাভাইরাস যেন দেশব্যাপী ছড়িয়ে না পরে সেজন্য সরকারের পক্ষ থেকে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হয়েছে। এরপরেও আমার প্রতিষ্ঠান স্টার গ্রুপের সৌজন্যে জামালপুর পৌর শহরে প্রতিদিন বিভিন্ন কার্যক্রম পরিচালিত হচ্ছে। এর মধ্যে শহরের প্রধান প্রধান সড়কে ১২ হাজার লিটার জীবাণুনাশক ছিটানো হচ্ছে। যা করোনাভাইরাস থেকে সম্পূর্ণ মুক্ত না হওয়া পর্যন্ত এই কার্যক্রম চলমান থাকবে।

এছাড়াও করোনাভাইরাস মোকাবেলায় স্টার গ্রুপের পক্ষ থেকে বিভিন্ন মসজিদে মুসুল্লিদের জন্য হাত ধোয়ার ব্যবস্থা করা হয়েছে।