মুজিববর্ষে অপরাজেয় শিশুদের জন্য জামালপুর পুলিশের প্রীতিভোজ

মুজিববর্ষে জামালপুরে অপরাজেয় শিশুদের জন্য আয়োজিত প্রীতিভোজের আগে শিশুর আঁকা বঙ্গবন্ধুর ছবি তুলে দেওয়া হয় অতিরিক্ত পুলিশ সুপার মো. বাছির উদ্দিনের হাতে। ছবি : বাংলারচিঠিডটকম

নিজস্ব প্রতিবেদক, জামালপুর
বাংলারচিঠিডটকম

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস এবং ‘মুজিববর্ষ’ উদ্বোধন উপলক্ষে অপরাজেয় বাংলাদেশ জামালপুর আশ্রয়কেন্দ্রের নিবাসী শিশুদের জন্য জেলা পুলিশ প্রীতিভোজের আয়োজন করে। এ উপলক্ষ্যে সংক্ষিপ্ত আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মো. বাছির উদ্দিন।

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবসে জেলা পুলিশ প্রশাসনের পক্ষে শিশুদের মিষ্টিমুখ করানো হয়। ছবি : বাংলারচিঠিডটকম

১৭ মার্চ দুপুরে প্রীতিভোজের আগে অনুষ্ঠিত আলোচনা সভায় অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার হেড কোয়ার্টার আবু সুফিয়ান, অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল শাহ শিবলী সাদিক, বীর মুক্তিযোদ্ধা সুজায়াত আলী ফকির, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাফর ইকবাল জাফু, উন্নয়ন সংঘের মানবসম্পদ বিভাগের পরিচালক ও অপরাজেয় বাংলাদেশে জামালপুর আশ্রয়কেন্দ্র পরিচালনা কমিটির সদস্য জাহাঙ্গীর সেলিম, আশ্রয়কেন্দ্র ব্যবস্থাপক আশরাফুল ইসলাম প্রমুখ। আলোচনা সভার আগে অপরাজেয়’র শিশু শিউলির আঁকা বঙ্গবন্ধুর ছবি অতিরিক্ত পুলিশ সুপার মোঃ বাছির উদ্দিনের হাতে তুলে দেওয়া হয়।

পরে মুজিববর্ষ উপলক্ষে চিত্রাঙ্কন ও রচনা প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। পরে অতিথিদের সাথে শিশুরা উন্নতমানের খাবার আহার করে।