ইসলামপুরে ৩০০ পরিবারের মাঝে ব্র্যাকের ত্রাণ বিতরণ

ইসলামপুরে ব্র্যাকের ত্রাণ বিতরণ করেন সংসদ সদস্য মো. ফরিদুল হক খান দুলাল। ছবি : বাংলারচিঠিডটকম

নিজস্ব প্রতিবেদক, জামালপুর
বাংলারচিঠিডটকম

জামালপুর জেলা ব্যাকের উদ্যোগে ইসলামপুর উপজেলার বন্যায় ক্ষতিগ্রস্ত ৩০০ পরিবারের মাঝে চাল, ডাল ও নগদ অর্থসহ বিভিন্ন ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। প্রতিটি পরিবারকে ১০ কেজি করে চাল, দুই কেজি ডাল, এক কেজি করে সুজি, লবণ, চিনি, এক লিটার তেল, একটি গ্যাস লাইটার ও ৬ প্যাকেট খাবার স্যালাইন এবং নগদ ৫০০ টাকা করে দেওয়া হয়। ২৯ জুলাই এসব ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

ত্রাণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বন্যায় ক্ষতিগ্রস্তদের হাতে ত্রাণ সামগ্রী তুলে দেন ইসলামপুর আসনের সংসদ সদস্য মো. ফরিদুল হক খান দুলাল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম জামাল আব্দুন নাছের খান বাবুল।

এসময় ব্র্যাক প্রধান কার্যালয়ের ব্র্যাক হিউমেরিটিয়ান কর্মসূচির মৃত্যুঞ্জয় কুমার, জেলা ব্র্যাক প্রতিনিধি মো. শফিকুল ইসলাম, ব্র্যাকের মেলান্দহ এলাকা ব্যবস্থাপক মো. মোশারফ হোসেন, ইসলামপুর শাখা ব্যবস্থাপক মো. আব্দুল হাইসহ সকল কর্মসূচির কর্মীবৃন্দ ত্রাণ বিতরণে অংশ নেন।

প্রসঙ্গত, ব্র্যাকের উদ্যোগে জামালপুর জেলায় এবারের বন্যায় এপর্যন্ত বন্যার্তদের মাঝে দুই হাজার ৯০০ প্যাকেট খাবার ও নগদ তিন লাখ টাকা বিতরণ করা হয়েছে।

sarkar furniture Ad
Green House Ad