দেওয়ানগঞ্জ পৌরসভার কার্যক্রম স্থবির, বিপাকে পৌরবাসী

দেওয়ানগঞ্জ (জামালপুর) প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

জামালপুরের দেওয়ানগঞ্জ পৌরসভার কার্যক্রম স্থবির হওয়ায় বিপাকে পড়েছে পৌরসবাসী।

জানা যায়, বাংলাদেশ পৌরসভা সার্ভিস অ্যাসোসিয়েশনের কেন্দ্রীয় কর্মসূচি পালনে ১৪ জুলাই থেকে দেওয়ানগঞ্জ পৌরসভার কর্মকর্তা কর্মচারী ঢাকায় অবস্থায় করায় পৌরসভার সকল সেবা স্থবির হয়ে পড়ায় বিপাকে পড়েছে পৌরবাসী।

সরেজমিনে দেখা গেছে, রাস্তায় ময়লা আবর্জনা, বাজার এলাকায় জলাবদ্ধতা দেখা দিয়াছে। ময়লা ফেলার ভ্যানগুলো পড়ে রয়েছে পৌর মাঠে। পৌর এলাকার বন্যার্তদের সরকারি বরাদ্ধকৃত ত্রাণ সামগ্রী বিতরণে কোনো কর্মকর্তা কর্মচারী না থাকায় পৌরসভার মেয়র শাহনেওয়াজ শাহানশাহ নিজেই ত্রাণ বিতরণ অব্যাহত রেখেছেন। ট্যাক্স আদায়, ট্রেড লাইন্সেস, জম্ম নিবন্ধন, পরিচয়পত্র সেবা নিতে এসে না পেয়ে হতাশ হয়ে ফিরছে পৌর এলাকার মানুষ।

এ ব্যাপারে বাংলাদেশ পৌরসভা সার্ভিস অ্যাসোসিয়েশনের দেওয়ানগঞ্জ শাখার সভাপতি মাইনুল ইসলাম মিন্টু জানান, রাষ্ট্রীয় কোষাগার হতে পৌরসভার কর্মকর্তা কর্মচারীদের শতভাগ বেতন ভাতাদি ও পেনশন এবং জনপ্রতিনিধিদের সম্মানীয় ভাতা প্রদানের দাবিতে কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির বাংলাদেশ পৌরসভা সার্ভিস অ্যাসোসিয়েশনের আহবানে আমরা ১৪ জুলাই থেকে পৌরসভার সকল কার্যক্রম বন্ধ করে ঢাকায় আন্দোলনে অংশ নিয়েছি।