মেলান্দহ রেলস্টেশনে ধাওয়া-পাল্টা ধাওয়া, গ্রেপ্তার ৪

মেলান্দহ (জামালপুর) সংবাদদাতা
বাংলারচিঠিডটকম

জামালপুরের মেলান্দহ বাজার রেলস্টেশনে সাধারণ যাত্রী ও টিকিট কালোবাজারিদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। এ সময় টিকিট কালোবাজারিরা স্টেশন মাস্টারের কক্ষে হামলা করেছে। এ ঘটনার সাথে জড়িত চারজন হামলাকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। ৩১ মে বেলা ১১টার দিকে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ৩১ মে বেলা ১১টার দিকে জামালপুরের মেলান্দহ রেলস্টেশনের বুকিং কাউন্টারের সামনে লাইনে দাঁড়ানোকে কেন্দ্র করে সাধারণ যাত্রী এবং টিকিট কালোবাজারিদের মধ্যে ধস্তাধস্তি হয়। এক পর্যায়ে সাধারণ যাত্রী ও টিকিট কালোবাজারিদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া হয়। এ সময় টিকিট কিনতে আসা সাধারণ যাত্রীরা স্টেশন মাস্টার জিয়াউল হকের কক্ষে আশ্রয় নেন। টিকিট কালোবাজারিরা লাঠিসোটা নিয়ে স্টেশন মাস্টারের কক্ষে হামলা চালায়।

খবর পেয়ে মেলান্দহ থানার উপপদির্শক (এসআই) নীলকমল চক্রবর্তীর নেতৃত্বে একদল পুলিশ স্টেশনে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। পুলিশ রেলস্টেশনে সাধারণ যাত্রীদের ওপর এবং স্টেশন মাস্টারের কক্ষে হামলার সাথে জড়িত চারজনকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তার ব্যক্তিরা হলেন- স্থানীয় ফুলছেন্না গ্রামের হযরত আলী (১৯), বিল্লাল হোসেন (১৯), আবু বক্কর (১৯) এবং বাঘাডোবা গ্রামের শিহাব উদ্দিনকে (২০) গ্রেপ্তার করেছে।

জামালপুর জিআরপি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাপস চন্দ্র পন্ডিত বাংলারচিঠিডটকমকে বলেন, ‘মেলান্দহ থানা থেকে একদল পুলিশ স্টেশনে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। সেখান থেকে এ হামলার সাথে জড়িত চারজনকে গ্রেপ্তার করা হয়েছে। এ ব্যাপারে জিআরপি থানায় একটি মামলা দায়ের করে আসামিদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।’