জামালপুরে সুবিধাবঞ্চিত শিশুদের সম্মানে ইফতার মাহফিল

অপরাজেয় বাংলাদেশের শিশুদের সম্মানে আয়োজিত ইফতার মাহফিল পূর্ব দোয়া অনুষ্ঠিত হয়। ছবি : মাহমুদুল হাসান মুক্তা

নিজস্ব প্রতিবেদক, জামালপুর
বাংলারচিঠিডটকম

‘আপনার হাতটি বাড়ান, সুবিধাবঞ্চিত শিশুদের পাশে দাঁড়ান’ এই আওয়াজ তুলে জামালপুর অপরাজেয় বাংলাদেশের আশ্রয়কেন্দ্রে নিবাসী সুবিধাবঞ্চিত শিশুদের সম্মানে ২৩ মে ইফতার, দোয়া ও আলোচনা সভার আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বস্ত্র ও পাট মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি সংসদ সদস্য মির্জা আজম।

জামালপুর স্টার কমিউনিটি সেন্টারে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা পরিষদের চেয়ারম্যান ফারুক আহাম্মেদ চৌধুরী। এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জামালপুর সদর আসনের সংসদ সদস্য প্রকৌশলী মো. মোজাফফর হোসেন, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. সৈয়দ সামসুদ্দিন আহমেদ, জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য মোস্তাফিজুর রহমান, জামালপুর জেলা আওয়ামী লীগের সভাপতি আইনজীবী মোহাম্মদ বাকী বিল্লাহ, জামালপুর পৌরসভার মেয়র মির্জা সাখাওয়াতুল আলম মনি, হাসিল স্কুল ও কলেজের প্রতিষ্ঠাতা প্রকৌশলী নুরুল ইসলাম, উন্নয়ন সংঘের মানবসম্পদ বিভাগের পরিচালক ও অপরাজেয় বাংলাদেশের আশ্রয়কেন্দ্র ব্যবস্থাপনা কমিটির সদস্য জাহাঙ্গীর সেলিম, আশ্রয়কেন্দ্র ব্যবস্থাপক আশরাফুল ইসলাম, কেন্দ্র নিবাসী সাকুরা ইয়াসিন, শেখ রাসেল প্রমুখ। অনুষ্ঠানে দোয়া পরিচালনা করেন জামালপুর বড় মসজিদের ইমাম মাওলানা মুফতি মোহাম্মদ আব্দুল্লাহ।

অপরাজেয় বাংলাদেশের শিশুদের সম্মানে আয়োজিত ইফতার মাহফিল পূর্ব আলোচনা সভায় বক্তব্য রাখেন বস্ত্র ও পাট মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি সংসদ সদস্য মির্জা আজম। ছবি : শফিকুল ইসলাম শফিক

বক্তারা অপরাজেয়র শিশূুদের জন্য যারা দান অনুদান করছেন বিশেষ করে জামালপুর জেলা পরিষদের চেয়ারম্যান ফারুক আহাম্মেদ চৌধুরীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। সভায় উপস্থিত সংসদ সদস্য মির্জা আজম, সদর আসনের সংসদ সদস্য প্রকৌশলী মো. মোজাফফর হোসেন, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. সৈয়দ সামসুদ্দিন আহমেদ অপরাজেয় বাংলাদেশের শিশুদের জন্য তাদের সাধ্যমতো আর্থিক ও মানবিক সহায়তা প্রদানের আশ্বাস দেন।

শিশুরা এবং সেন্টার কর্তৃপক্ষ পৌরসভার প্রদত্ত জমিতে দ্রুত সময়ের মধ্যে একটি ভবন নির্মাণ করে দেওয়ার দাবি জানালে উপস্থিত সংসদ সদস্যগণ আশ্বাস প্রদান করেন।

ইফতার মাহফিলে সুবিধাবঞ্চিত শিশুরা। ছবি: শফিকুল ইসলাম শফিক
sarkar furniture Ad
Green House Ad