জামালপুর পৌরসভার ৬ নম্বর ওয়ার্ড বিএনপির কর্মীসভা অনুষ্ঠিত

কর্মীসভায় অতিথিবৃন্দের সাথে নবগঠিত কমিটির নেতৃবৃন্দ। ছবি : বাংলারচিঠিডটকম

মাহমুদুল হাসান মুক্তা, জামালপুর প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

জামালপুর পৌর শাখা বিএনপির অন্তর্গত ৬ নম্বর ওয়ার্ড বিএনপির কর্মীসভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ১৯ মে সন্ধ্যায় ৬ নম্বর ওয়ার্ড বিএনপি বানিয়া বাজার উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে এ কর্মীসভা ও ইফতার মাহফিলের আয়োজন করে।

কর্মীসভা ও ইফতার মাহফিল বাস্তবায়ন কমিটির আহবায়ক মো. জহুরুল ইসলামের সভাপতিত্বে কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক আইনজীবী শাহ্ মো. ওয়ারেছ আলী মামুন। এতে উদ্বোধকের বক্তব্য রাখেন পৌর বিএনপির সভাপতি মো. লিয়াকত আলী ও প্রধান বক্তার বক্তব্য রাখেন পৌর বিএনপির সাধারণ সম্পাদক মাইন উদ্দিন বাবুল।

জেলা ছাত্রদলের সহ-সভাপতি আসাদুল্লাহ আল মুনসুরের সঞ্চালনায় কর্মীসভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা বিএনপির শিক্ষা বিষয়ক সম্পাদক অধ্যাপক নওশের আলী ও জেলা বিএনপির মহিলা বিষয়ক সম্পাদক সেলিনা বেগম প্রমুখ।

কর্মীসভায় প্রধান অতিথি আইনজীবী শাহ্ মো. ওয়ারেছ আলী মামুন তার বক্তব্যে বলেন, কর্মীসভার মাধ্যমে নতুন কমিটি দেওয়া হবে। এই কমিটি আগামী দিনের আন্দোলন-সংগ্রামে বিশেষ ভূমিকা রাখবে বলে আমি বিশ্বাস করি। তিনি নতুন কমিটির সকল নেতৃবৃন্দকে শুভেচ্ছা জানান।

কর্মীসভা শেষে দেশ ও জাতির মঙ্গল কামনায় দোয়া করা হয়। পরে ইফতার মাহফিলে অংশ নেন নেতৃবৃন্দ।

অনুষ্ঠানের প্রথম পর্ব শেষে দ্বিতীয় অধিবেশনে সকলের পরামর্শক্রমে পৌরসভার ৬ নম্বর ওয়ার্ড বিএনপির আংশিক কমিটির ঘোষণা করেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক আইনজীবী শাহ্ মো. ওয়ারেছ আলী মামুন। নতুন কমিটিতে আরিফ হোসেনকে সভাপতি, জ্যেষ্ঠ সহ-সভাপতি শফিকুল ইসলাম শফিক, সাধারণ সম্পাদক মো. মুসলিম উদ্দিন, জ্যেষ্ঠ যুগ্মসাধারণ সম্পাদক গোলাম মোস্তফা টিক্কা ও মো. আরজুকে সাংগঠনিক সম্পাদক করে কমিটি ঘোষণা করা হয়।

কর্মীসভায় জামালপুর জেলা শ্রমিকদলের সভাপতি শেখ মো. আব্দুস সোবাহান, সাধারণ সম্পাদক জীবন কৃষ্ণ বসাক, জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মনোয়ার ইসলাম কর্ণেল, জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক মঞ্জুরুল করিম সুমনসহ বিএনপি অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Views 23 ফেসবুকে শেয়ার করুন!
sarkar furniture Ad
Green House Ad