জামালপুরে ফিসারি মোড়ে নালা নির্মাণ কাজের উদ্বোধন

নালা নির্মাণ কাজ উদ্বোধন করেন মেয়র মির্জা সাখাওয়াতুল আলম মনি। ছবি : বাংলারচিঠিডটকম

মাহমুদুল হাসান মুক্তা, জামালপুর প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

জামালপুর পৌরসভার দক্ষিণ কাচারীপাড়া ফিসারি মোড় থেকে হোমিও কলেজ পর্যন্ত রাস্তার পাশে পানি ও ময়লা নিষ্কাশনের জন্য নালা (ড্রেন) নির্মাণ কাজ শুরু হয়েছে। ৬ মে সকালে এই কাজের উদ্বোধন করেন জামালপুর পৌরসভার মেয়র মির্জা সাখাওয়াতুল আলম মনি। ২ কোটি ৬৩ লাখ টাকা ব্যয়ে ১ হাজার ৭০০ মিটার দীর্ঘ এই নালা নির্মাণ কাজ করছে জামালপুর পৌরসভা।

এ সময় মেয়র মির্জা সাখাওয়াতুল আলম মনি বলেন, সড়কটির পাশে পানি ও ময়লা নিষ্কাশনের জন্য নালা ব্যবস্থা না থাকায় জলাবদ্ধতার সৃষ্টি হয়ে স্থানীয়রা খুব কষ্ট করেছে এতদিন। এই কাজ সম্পন্ন হলে স্থানীয়দের আর জলাবদ্ধতার কষ্ট করতে হবে না।

নালা কাজের উদ্বোধনের সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জামালপুর পৌরসভার নির্বাহী প্রকৌশলী মো. সাইফুজ্জামান তালুকদার, পৌরসভার প্যানেল মেয়র রাজিব সিংহ সাহা, সংরক্ষিত আসনের কাউন্সিলর দিবা ফারহানা রাণী, জেলা যুবলীগের সভাপতি রাজন সাহা রাজু, সুশান্ত চক্রবর্তী মিঠু, সুক্রান্ত চক্রবর্তী ও দীপক সাহা প্রমুখ।

একইদিনে জামালপুর পৌরসভার চন্দ্রা দীঘিরপাড় থেকে আলেয়া গার্ডেন পর্যন্ত ৭০০ মিটার দীর্ঘ নালা নির্মাণ কাজ শুরু হয়েছে। পৌরসভার মেয়র মির্জা সাখাওয়াতুল আলম মনি এ নির্মাণ কাজের উদ্বোধন করেন। এই নালা নির্মাণ ব্যয় ধরা হয়েছে ৩ কোটি ৭৮ লাখ টাকা।

Views 29 ফেসবুকে শেয়ার করুন!
sarkar furniture Ad
Green House Ad