রণরামপুর উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী

বক্তব্য রাখেন সংসদ সদস্য প্রকৌশলী মো. মোজাফফর হোসেন। ছবি : বাংলারচিঠিডটকম

মাহমুদুল হাসান মুক্তা, জামালপুর প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

জামালপুর সদরের শরীফপুর ইউনিয়নের রণরামপুর উচ্চ বিদ্যালয়ে ৪২তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে ২৭ এপ্রিল সকালে রণরামপুর উচ্চ বিদ্যালয়ের মাঠে এক আলোচনা সভার আয়োজন করা হয়।

রণরামপুর উচ্চ বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সভাপতি কে এম মাহবুবুল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়, বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য, জামালপুর সদর আসনের সংসদ সদস্য প্রকৌশলী মো. মোজাফফর হোসেন। বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন জামালপুর সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ আবুল হোসেন। শুভেচ্ছা বক্তব্য রাখেন অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ রফিকুল ইসলাম।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জামালপুর জেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক জেলা পরিষদ সদস্য নুর মোহাম্মদ আনোয়ারুল করিম নাঈম রহমান, সদর উপজেলা আওয়ামী লীগের সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মনজুর রাফি আকন্দ, শরীফপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম আলম, শরীফপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মো. আলহাজ মাহমুদ প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন রণরামপুর উচ্চ বিদ্যালয়ে সহকারী প্রধান শিক্ষক খন্দকার আবু সাইদ আহাম্মেদ।

ক্রীড়ানুষ্ঠানে আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, বিদ্যালয়টির ব্যবস্থাপনা কমিটির সদস্যবৃন্দ, শিক্ষক-শিক্ষিকাবৃন্দ ও শিক্ষার্থীরাসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।