বকশীগঞ্জে চতুর্থবারের মত উপজেলা চেয়ারম্যান হলেন রউফ তালুকদার

আবদুর রউফ তালুকদার

বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি
বাংলারচিঠি ডটকম

জামালপুরের বকশীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে অনুষ্ঠিত হয়েছে। ১০ মার্চ অনুষ্ঠিত নির্বাচনের ভোটগ্রহণ শেষে বেসরকারি ফলাফলে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী আবদুর রউফ তালুকদার নির্বাচিত হয়েছেন। এ নিয়ে তিনি টানা চতুর্থবারের মত উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হলেন।

১০ মার্চ রাতে উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ আশিকুর রহমান সরকার ভোটের ফলাফল ঘোষণা করেন।

উপজেলা পরিষদ মিলনায়তনে ফলাফল ঘোষণা অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা দেওয়ান মোহাম্মদ তাজুল ইসলাম, ওসি (তদন্ত) তাহেরুল ইসলাম, পৌরসভার মেয়র নজরুল ইসলাম সওদাগরসহ উপজেলা প্রশাসনের কর্মকর্তা ও আইনশৃঙ্খলা বাহিনীর উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

ফলাফলে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আবদুর রউফ তালুকদার মোটরসাইকেল প্রতীক নিয়ে পেয়েছেন ৪১ হাজার ৯৩৫ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নৌকা প্রতীকের প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ কে এম সাইফুল ইসলাম বিজয় পেয়েছেন ১৭ হাজার ২৬৩ ভোট।

ভাইস চেয়ারম্যান পদে জাহিদুল ইসলাম জুমান তালুকদার চশমা প্রতীক নিয়ে ভোট পেয়েছেন ২৩ হাজার ২৫২। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জহুরুল ইসলাম উড়োজাহাজ প্রতীক নিয়ে পেয়েছেন ১০ হাজার ৭০৯ ভোট। মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রজাপতি প্রতীক নিয়ে মাছুমা ইয়াসমিন পেয়েছেন ৩২ হাজার ১৬ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জহুরা বেগম কলস প্রতীক নিয়ে পেয়েছেন ২৪ হাজার ৮৮৯ ভোট।

এর আগে সকাল আটটা থেকে বিকাল চারটা পর্যন্ত ৫২টি কেন্দ্রে টানা ভো গ্রহণ অনুষ্ঠিত হয়। উপজেলা প্রশাসন ও বকশীগঞ্জ থানা পুলিশসহ নির্বাহী হাকিম, র‌্যাব, বিজিবি ও অন্যান্যদের সহযোগিতায় শান্তিপূর্ণভাবে নির্বাচন অনুষ্ঠিত হয়।

Views 24 ফেসবুকে শেয়ার করুন!
sarkar furniture Ad
Green House Ad