শাহানাজের স্কুটি উদ্ধার করেছে পুলিশ, ছিনতাইকারী আটক

বাংলারচিঠি ডটকম ডেস্ক॥
রাজধানী ঢাকার শেরেবাংলা নগর থানাধীন মানিক মিয়া এভিনিউতে শাহানাজ নামে এক নারীর ছিনতাই হওয়া স্কুটি (মোটর বাইক) উদ্ধার করেছে পুলিশ।

পুলিশ জানিয়েছে, পুলিশ তথ্য-প্রযুক্তির সহায়তায় নারায়ণগঞ্জের রঘুনাথপুর গ্রাম থেকে ছিনতাইকারী জোবায়দুল ইসলাম জনিকেও গ্রেপ্তার করেছে। তাকে সাতদিনের পুলিশ রিমাণ্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে। ১৫ জানুয়ারি বিকেলে রাজধানীর মানিক মিয়া এভিনিউতে রাজধানী উচ্চ বিদ্যালয়ের সামনে চালানোর বাহানায় জনি নামের এক দুর্বৃত্ত স্কুটিটি ছিনতাই করে দ্রুত পালিয়ে যায়।

১৬ জানুয়ারি পুলিশের তেজগাঁও বিভাগের উপ-কমিশনারের (ডিসি) কার্যালয়ে স্কুটি উদ্ধারে বিস্তারিত তথ্য জানাতে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

সংবাদ সম্মেলনে তেজগাঁও বিভাগের উপ-কমিশনার (ডিসি) বিপ্লব কুমার বলেন, শাহানাজ বাদী হয়ে স্কুটি ছিনতাইয়ের ঘটনায় জনিকে আসামি করে শেরেবাংলা নগর থানায় মামলা দায়ের করার পর পুলিশের একটি টিম কাজ শুরু করে। তথ্যপ্রযুক্তির সহায়তায় জনির নম্বর ট্রেস করে তার বোনের মোবাইল নম্বর পাওয়া যায়। এরপর তার বোনের কাছ থেকে নারায়ণগঞ্জের একটা ঠিকানা নিয়ে সে অনুযায়ী রাতেই নারায়ণগঞ্জের রঘুনাথপুর গ্রাম থেকে জনিকে গ্রেফতার এবং স্কুটিটি উদ্ধার করা হয়।

তিনি বলেন, জনি নিজেকে অ্যাপসভিত্তিক রাইড শেয়ারিংয়ের রাইডার হিসেবে পরিচয় দিলেও তার আসল উদ্দেশ্য বাইক চুরি করা। সে আর কোনো চুরির সঙ্গে জড়িত রয়েছে কিনা, তা যাচাই করে দেখতে রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করা হবে।

এসময় ওই সংবাদ সম্মেলনে আবেগআপ্লুত শাহনাজ আক্তার পুতুল পুলিশকে ধন্যবাদ জানিয়ে বলেন, পুলিশ চেষ্টা করলে সবই পারে, এটা আবারও প্রমাণিত হলো ।

রাজধানীর শেরেবাংলা নগর থানাধীন মানিক মিয়া এভিনিউতে রাজধানী উচ্চ বিদ্যালয়ের সামনে থেকে স্কুটিটি ছিনতাই হয়। এদিন রাতেই শাহানাজ বাদী হয়ে জনিকে আসামি করে শেরেবাংলা নগর থানায় একটি মামলা দায়ের করেন।
সূত্র : বাসস

Views 20 ফেসবুকে শেয়ার করুন!
sarkar furniture Ad
Green House Ad