ড. কামাল হোসেনের প্রয়োজনীয় নিরাপত্তা দেওয়ার বিষয়ে আশ্বস্ত করেছে পুলিশ

ড. কামাল হোসেন

বাংলারচিঠি ডটকম ডেস্ক॥
একাদশ জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ও গণফোরাম সভাপতি ড. কামাল হোসেনের চলাচলের প্রয়োজনীয় নিরাপত্তা দেওয়ার ব্যাপারে আশ্বস্ত করেছে পুলিশ।

২৬ ডিসেম্বর দুপুরে পুলিশের মতিঝিল বিভাগের উপ-কমিশনার (ডিসি) আনোয়ার হোসেন রাজধানীর মতিঝিলস্থ মেট্রোপলিটন চেম্বার ভবনের দ্বিতীয় তলায় ড. কামাল হোসেনের অফিস কক্ষে সাক্ষাৎ করে তার নিরাপত্তার বিষয়টি উল্লেখ করেন। এ সময় উভয়ের মধ্যে ২০ থেকে ২৫ মিনিট আলোচনা হয়। পুলিশের মতিঝিল বিভাগের সহকারী কমিশনার (এসি) এবং মতিঝিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ সময় উপস্থিত ছিলেন।

ডিসি আনোয়ার বলেন, নিয়মিত কাজের অংশ হিসেবে আমরা সৌজন্য সাক্ষাৎ করেছি। আমরা ড. কামাল হোসেনের কাছে জানতে চেয়েছি তার নিরাপত্তা-সংক্রান্ত কোনো অবজারভেশন আছে কি না। এটা নিয়ে আমাদের মধ্যে সৌহার্দপূর্ণ পরিবেশে খোলামেলা আলোচনা হয়েছে।

তিনি বলেন, প্রবীণ এই আইনজীবী পুলিশের কাছ থেকে নিরাপত্তা গ্রহণে রাজি হয়েছেন এবং পুলিশের সাথে যোগাযোগ রক্ষার্থে একজনকে নিয়োজিত করা হয়েছে। ওই ব্যক্তি পুলিশের উর্ধ্বত্মন কর্মকর্তাদের সাথে আলোচনা করে নিরাপত্তার বিষয়টি সমন্বয় করবেন বলে ডিসি আনোয়ার উল্লেখ করেন।
সূত্র : বাসস