রশিদপুর-তিতপল্লায় বিএনপির প্রার্থী মামুনের গণসংযোগ

কামালখান বাজারে ভোট প্রার্থনায় ধানের শীষ প্রতীকের প্রার্থী শাহ্ মো. ওয়ারেছ আলী মামুন। ছবি : বাংলারচিঠি ডটকম

জ্যেষ্ঠ প্রতিবেদক, জামালপুর
বাংলারচিঠি ডটকম

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জামালপুর-৫ (সদর) আসনে বিএনপি প্রার্থী শাহ্ মো. ওয়ারেছ আলী মামুন এখন ভোট প্রার্থনায় ব্যস্ত। প্রতিদিন সকাল থেকে রাত পর্যন্ত ভোটারদের দ্বারে দ্বারে ভোট প্রার্থনা করছেন তিনি ও তার সমর্থকরা। ১৮ ডিসেম্বর সদর উপজেলার রশিদপুর ইউনিয়নের তুলশিপুর বাজার ও পাকুল্লা এবং তিতপল্লা ইউনিয়নের জামতলী মোড় ও কামালখান বাজারে গণসংযোগ করেছে তিনি।

গণসংযোগের সময় বিভিন্ন পথসভায় ধানের শীষ প্রতীকের প্রার্থী শাহ্ মো. ওয়ারেছ আলী মামুন অভিযোগ করে বলেন, সদর আসনের বিভিন্ন স্থানে ধানের শীষ প্রতীকের প্রচার কেন্দ্রে হামলা করছে আওয়ামী লীগের প্রার্থীর কর্মী সমর্থকরা। পোস্টার ছিঁড়ে ফেলছে। নেতাকর্মীদের মারধর করাসহ নানাভাবে ভয়ভীতি দেখাচ্ছে তারা। জেলা রিটার্নিং কর্মকর্তার কাছে অভিযোগ করেও কোনো প্রতিকার পাওয়া যাচ্ছে না। তিনি দলীয় নেতাকর্মীসহ সাধারণ ভোটার জনতাকে ধৈর্য্যের সাথে সজাগ থাকার আহবান জানান।

রশিদপুর ইউনিয়নে ধানের শীষে ভোট প্রার্থনা করে বক্তব্য রাখেন প্রার্থী শাহ্ মো. ওয়ারেছ আলী মামুন। ছবি : বাংলারচিঠি ডটকম

শাহ্ মো. ওয়ারেছ আলী মামুন আরো বলেন, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি, গণতন্ত্র প্রতিষ্ঠা ও জনগণের রাষ্ট্র প্রতিষ্ঠার জন্য সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। ৩০ ডিসেম্বর আপনারা সবাই ভোট দিতে যাবেন। ধানের শীষ প্রতীকের প্রার্থীকে বিজয়ী করতে হবে। ভোট দেওয়ার পর ভোট কেন্দ্র ছাড়বেন না। ভোট কেন্দ্র পাহারা দিতে হবে।

এ সময় জামালপুর সদর উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন মিলনসহ বিএনপি এবং রশিদপুর ও তিতপল্লা ইউনিয়ন বিএনপির নেতাকর্মীসহ বিভিন্ন অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীরা প্রার্থী শাহ্ মো. ওয়ারেছ আলী মামুনের সাথে ছিলেন।

সর্বশেষ
sarkar furniture Ad
Green House Ad