সেবা প্রার্থী যেই হোক ফিরিয়ে দেই না : মির্জা আজম

পথসভায় বক্তব্য রাখেন প্রতিমন্ত্রী মির্জা আজম। ছবি : বাংলারচিঠি ডটকম

জাহিদুর রহমান উজ্জ্বল
মাদারগঞ্জ (জামালপুর) প্রতিনিধি
বাংলারচিঠি ডটকম

জামালপুর-৩ (মেলান্দহ-মাদারগঞ্জ) আসনে আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী মির্জা আজম তার নির্বাচনী এলাকার ভোটার জনগণের উদ্দেশে বলেছেন, সকাল হলেই আমি দরজা খুলে বসে থাকি আপনাদের সেবা করার জন্য। সেবা প্রার্থী যেই হোক না কেন কাউকে ফিরিয়ে দেই না।

১৭ ডিসেম্বর মাদারগঞ্জ উপজেলার ইউনিয়ন ও পৌরসভার ১৫টি ভোট কেন্দ্রে নির্বাচনী পথসভায় প্রতিমন্ত্রী মির্জা আজম এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী মির্জা আজম বলেন, আপনাদের ভোটে নির্বাচিত হওয়ার পর আমি একটি মিনিটও সময় নষ্ট করি নাই। সর্বদা আপনাদের সেবা করেছি। এলাকার উন্নয়ন করেছি। উন্নয়নের স্বপ্ন দেখেছি।

মির্সজা আজম সন্ধ্যায় পৌরসভার দক্ষিণ চরবওলা ভোট কেন্দ্রে পথসভার বক্তব্যে বলেন, আজ সারাদিন ১৪টি পথসভা শেষে ১৫ নম্বর পথসভা করছি এই এলাকায়। সবগুলো পথসভা যেন জনসভায় পরিণত হয়েছে।

তিনি বলেন, ৩০ ডিসেম্বর ভোর বেলা ভোট কেন্দ্রে গিয়ে নৌকা মার্কায় ভোট দিয়ে আমাকে জয়যুক্ত করবেন। আমি অসমাপ্ত কাজগুলো তালিকা করে প্রতিটি কাজ শেষ করব। প্রধানমন্ত্রীর প্রতিশ্রুতি অনুসারে প্রতিটি গ্রামকে শহরে রূপান্তরিত করা হবে।

মা বোনদের উদ্দেশ্যে মির্জা আজম বলেন, আপনাদের মাটিতে হাটতে দেব না। ঘর থেকে বের হলেই আপনারা পাকা রাস্তা পাবেন।

দিনব্যাপী নির্বাচনী প্রচারণার সময় প্রতিমন্ত্রী প্রতিটি পথসভায় তার সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড এবং ভবিষ্যৎ পরিকল্পনা তুলে ধরেন।

Views 61 ফেসবুকে শেয়ার করুন!
sarkar furniture Ad
Green House Ad