ইসলামপুর আসনে জাতীয় পার্টির চূড়ান্ত প্রার্থী মোস্তফা আল মাহমুদ

দলীয় চূড়ান্ত মনোনয়ন চিঠি হাতে জাপা নেতা মোস্তফা আল মাহমুদ। ছবি : বাংলারচিঠি ডটকম

জ্যেষ্ঠ প্রতিবেদক
বাংলারচিঠি ডটকম

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জামালপুর-২ (ইসলামপুর) আসনে আওয়ামী লীগের নেতৃত্বাধীন মহাজোটের শরিক দল জাতীয় পার্টি থেকে দলীয় মনোনয়নের চূড়ান্ত চিঠি পেয়েছেন ইসলামপুর উপজেলা জাতীয় পার্টির আহ্বায়ক মোস্তফা আল মাহমুদ। ২৬ নভেম্বর রাতে তিনি জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের কাছ থেকে তার মনোনয়নের চিঠি সংগ্রহ করেছেন বলে দলীয় সূত্র নিশ্চিত করেছে।

জাতীয় পার্টির নেতা মোস্তফা আল মাহমুদ মনোনয়ন নিশ্চিত হওয়ার কিছুক্ষণের মধ্যেই তার ফেসবুক পেজে স্যাটাস দিয়ে বলেছেন, ‘এই মাত্র দলীয় মনোনয়ন সংগ্রহ করলাম। আলহামদুলিল্লাহ। মহান আল্লাহর দরবারে লাখ লাখ শুকরিয়া ও কৃতজ্ঞতা। সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদকে জানাই ধন্যবাদ। প্রিয় ইসলামপুরবাসীর প্রতি অসীম ভালোবাসা।’

মোস্তফা আল মাহমুদ বাংলারচিঠি ডটকমকে বলেছেন, ‘মহাজোটের আসন বন্টন এখনো প্রকাশ করা হয়নি। আশা করি জামালপুর জেলার পাঁচটি আসনের মধ্যে একটি আসন মহাজোটের তালিকায় থাকবে। আর সেটিই হবে ইসলামপুর আসন। সেই দিক বিবেচনায় আমি আশাবাদী যে ইসলামপুর আসনে মহাজোটের প্রার্থী হিসেবেই মনোনয়ন পাবো।’

উল্লেখ্য, মোস্তফা আল মাহমুদ এ আসনে জাতীয় পার্টি থেকে মহাজোটের মনোনয়ন প্রত্যাশী হিসেবে লাঙল প্রতীকে একক মনোনয়ন প্রত্যাশী হয়ে  দীর্ঘ দিন ধরে রাজনীতির মাঠে নিয়মিত সরব রয়েছেন।উপজেলার একটি পৌরসভা ও ১১টি ইউনিয়নে দলীয় সভা সমাবেশ ও জাতীয় পার্টির সাংগঠনিক তৎপরতাকে চাঙ্গা করার পাশাপাশি নিয়মিত জনসংযোগ করেছেন। তিনি একজন শিল্পপতি। তিনি এফবিসিসিআই ও ডিসিসিআইসহ বিভিন্ন ব্যবসায়িক সংগঠনের সাথে যুক্ত রয়েছেন। বাংলাদেশ সোলার এন্ড রিনিউয়াল এনার্জি অ্যাসোসিয়েশনের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক তিনি।

ইসলামপুর উপজেলার বেলগাছা ইউনিয়নের যমুনা নদীর দুর্গম চর মন্নিয়ায় পাঁচ বিঘা জমিতে প্রতিষ্ঠা করেছেন ২৪৯ দশমিক ৬ কিলোওয়াট পিক সোলার মিনি গ্রিড বিদ্যুৎ কেন্দ্র। চরের মানুষের দীর্ঘ দিনের বিদ্যুতের চাহিদা মেটানোর মধ্য দিয়ে সাধারণ মানুষের মাঝে তিনি বেশ জনপ্রিয় হয়ে উঠেন। জামালপুর জেলার পাঁচটি আসনের মধ্যে তিনিই একমাত্র জাতীয় পার্টির লাঙল প্রতীকে মনোনয়ন পেয়েছেন। জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদসহ কেন্দ্রীয় বেশ কয়েকজন নেতা ১২ নভেম্বর ইসলামপুরের গুঠাইল স্কুল এন্ড কলেজ মাঠে জনসভায় এসে তাকে এ আসনের লাঙল প্রতীকের প্রার্থী হিসেবে পরিচয় করিয়ে দেন এবং তাকে ভোট দেওয়ার আহ্বান জানান।

Views 35 ফেসবুকে শেয়ার করুন!
sarkar furniture Ad
Green House Ad