মাদারগঞ্জে ছাত্রলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

বর্ধিত সভায় বক্তব্য রাখেন বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী মির্জা আজম। ছবি : বাংলারচিঠি ডটকম

জাহিদুর রহমান উজ্জল
মাদারগঞ্জ (জামালপুর) প্রতিনিধি
বাংলারচিঠি ডটকম

জামালপুরের মাদারগঞ্জ উপজেলা ছাত্রলীগের উদ্যোগে বিশেষ বর্ধিত সভা ২২ নভেম্বর বিকেলে অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী মির্জা আজম।

বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী মির্জা আজম বলেন, ছাত্রলীগ হলো রাজনীতির কারিগর, দেশ মাতৃকার সেবা ও স্বাধীনতা রক্ষার জন্য সব সময় ছাত্রলীগকে প্রস্তুত থাকতে হবে।

বর্তমান রাজনৈতিক পরিস্থিতি নিয়ে তিনি বলেন, বিএনপি আজ ড. কামাল আর মান্নার পরিচয়ে ঐক্যফ্রন্ট হয়ে চিরতরে নাম মুছে ফেললো।

মির্জা আজম আরও বলেন, আওয়ামী লীগের সরকার উন্নয়নের সরকার, যেখানে উন্নয়ন সেখানে জননেত্রী শেখ হাসিনা। তার উন্নয়নে সারা দেশে উন্নয়নের জোয়ার বয়ে যাচ্ছে। আমারা বিদেশি সাহায্য ছাড়াই পদ্মা সেতু তৈরি করছি। আগামীতে ক্ষমতায় গেলে এই দেশ মালয়েশিয়া, থাইল্যান্ডকে ছাড়িয়ে যাবে। তিনি ছাত্রলীগের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ্য হয়ে আগামী নির্বাচনে নৌকার প্রতীকে কাজ করার আহ্বান জানান।

বর্ধিত সভায় নেতাকর্মীবৃন্দ। ছবি : বাংলারচিঠি ডটকম

উপজেলা ছাত্রলীগের সভাপতি মাসুদুর রহমান মাসুদের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আরও বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক সালেহ সফিক গেন্দা, সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল আমিন চাঁন ও ছানোয়ার হোসেন ছানু, মাদারগঞ্জ আওয়ামী লীগের সভাপতি জীবন কৃষ্ণ সাহা, সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান ওবায়দুর রহমান বেলাল, মাদারগঞ্জ পৌরসভার মেয়র মির্জা কবীর প্রমুখ।

Views 31 ফেসবুকে শেয়ার করুন!
sarkar furniture Ad
Green House Ad