জামালপুর জেলা আওয়ামী লীগ কার্যালয়ে ২১ আগস্টে নিহতদের স্মরণ

নিহতদের স্মরণে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন। ছবি : বাংলার চিঠি ডটকম

নিজস্ব প্রতিবেদক, জামালপুর ॥
২০০৪ সালের ২১ আগস্ট ঢাকায় বঙ্গবন্ধু এভিনিউয়ে সন্ত্রাসী হামলায় নিহতের স্মরণে জামালপুর জেলা আওয়ামী লীগ নানা কর্মসূচির আয়োজন করেছে।

এ উপলক্ষে ২১ আগস্ট সকাল আটটায় জেলা আওয়ামী লীগ কার্যালয়ে নিহতদের স্মরণে জাতীয় সঙ্গীত পরিবেশনা, জাতীয়, দলীয় ও কালো পতাকা উত্তোলন করা হয়। পরে একুশে আগস্ট গ্রেনেড হামলায় নিহত আওয়ামী লীগনেত্রী আইভী রহমানসহ নিহত অন্যদের স্মরণে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন নেতাকর্মীরা।

নিহতদের শ্রদ্ধা জানাতে জাতীয় সঙ্গীত পরিবেশন, জাতীয়, দলীয় ও শোক পতাকা উত্তোলন। ছবি : বাংলার চিঠি ডটকম

জেলা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক সালেহ সফি গেন্দা, দপ্তর সম্পাদক আসাদুজ্জামান আকন্দ বাবু, প্রচার সম্পাদক মধু নাগ, জেলা কৃষকলীগের সভাপতি সৈয়দ মুখলেছুর রহমান জিন্নাহ ও সাধারণ সম্পাদক হুরমুজ আলী হীরু, জেলা যুবলীগের সভাপতি রাজন সাহা ও সাধারণ সম্পাদক ফারহান আহমেদ, জেলা মহিলা আওয়ামী লীগের আহ্বায়ক রাশিদা ফারুকী, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাকছুদ বিন জালাল প্লাবন, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সৈয়দ তানভীর আহাম্মেদ ও সাধারণ সম্পাদক নাজমুল হাসান জনি, জেলা যুব মহিলালীগের যুগ্মআহ্বায়ক ফারহানা সোমাসহ বিপুল সংখ্যক দলীয় নেতা-কর্মী এ কর্মসূচিতে অংশ নেন।

দিবসটি উপলক্ষে ২১ আগস্ট সন্ধ্যা সাতটায় শহরের বকুলতলায় জেলা আওয়ামী লীগ কার্যালয়ে স্মরণসভার আয়োজন করা হয়েছে। বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী মির্জা আজম এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা রয়েছে। এ ছাড়াও জেলার ইসলামপুর, মেলান্দহ, মাদারগঞ্জ, দেওয়ানগঞ্জ, বকশীগঞ্জ ও সরিষাবাড়ী উপজেলায় আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের উদ্যোগে নানা কর্মসূচির মধ্য দিয়ে দিবসটি পালিত হচ্ছে।

Views 45   ফেসবুকে শেয়ার করুন!
সর্বশেষ
sarkar furniture Ad
Green House Ad